এইবার সৃজন পর্ণার হয়ে কাজ করবে মৌমিতা! ফাঁদে পড়লো ইশা

বর্তমানে জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়িকা পর্ণা হয়ে উঠেছে মেগার প্রধান আকর্ষণ। গল্পে এসেছে নতুন মোড়। আর পড়ে পড়ে মার খাবে না তারা এবার ঘুরিয়ে মারার পালা। সেই কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ধারাবাহিকের নায়ক নায়িকা।

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা এবং সৃজন এদের দুজনের মাঝে যত রকম ভাবে সম্ভব তত রকম ভাবে অশান্তির সৃষ্টি করতে চেয়েছিল ইশা। প্রত্যেকবারই সেটা সফল হয়েছে এবং দুজনের মধ্যে ঝামেলা হয়েছে। কিন্তু শেষবার আর সেটা হলো না। কারণ ঠেকে শিখেছে সৃজন। এবার আর ভুল করার কোন জায়গা নেই। তাই ইশার পাতা ফাঁদে ইশাকেই ফেলতে উঠে পড়ে লেগেছে তারা।

ধারাবাহিকের বর্তমান পর্বগুলিতে দেখা যাচ্ছে, ইশা সৃজন আর তার স্ত্রী এর মধ্যে যে বিবাদ তৈরি করতে চেয়েছিল সেটা যে সফল হয়েছে এটাই দেখানো হচ্ছে ইশাকে। অর্থাৎ ইশাকে জানতে দেওয়া হয়নি যে তার প্ল্যান এইবার আর সাকসেসফুল হয়নি। উল্টে মৌমিতাকে ব্যবহার করে তার সামনে এটা তুলে ধরার চেষ্টা করা হচ্ছে যে, পর্ণা সৃজন আলাদা হয়ে যাচ্ছে।

এজন্য, বাড়ি ভর্তি লোকের সামনে তুমুল ঝামেলা করে নায়ক নায়িকা। সৃজন রীতিমতো পর্ণাকে প্রত্যেকটা ঘটনার জন্য দোষারোপ করতে থাকে। পর্ণা সেগুলো সহ্য করতে না পেরে সৃজনকে বলে তার অনুভবকে বিয়ে করাই ভালো ছিল। কথাগুলো শুনে বাড়ির সবাই অবাক হয়ে যায় কারণ এরকম ঝামেলা ওদের মধ্যে আগে কখনো হয়নি। পর্ণা অন্তত স্থির থেকেছে। এরপর পর্ণা বাড়ির গেট খুলে বাইরে বেরিয়ে যায় এবং কোথাও একটা চলে যায়। গোটা ঘটনাটা দেখে মজা নিতে থাকে অয়ন আর মৌমিতা।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মৌমিতা আড়ি পেতে সৃজনের ঘরের বাইরে দাঁড়িয়ে সব কথা শুনছে। সবটা শোনার পর সে ইশাকে ফোন করে আর বলে ওরা দুজন আলাদা হয়ে গিয়েছে। পর্ণা রীতিমতো বাড়ি ছেড়ে চলে গিয়েছে। এটা আবার আড়াল থেকে শুনে নেয় সৃজন। এরপর সেটা সে তার বউকে ফোন করে বলে। সৃজন বলে, “প্ল্যান সাকসেসফুল হয়েছে। আমরা যে ফাঁদ পেতেছিলাম সেই ফাঁদে ওরা পা দিয়ে দিয়েছে, এবার শুধু ধীরে ধীরে জাল গোটাতে হবে।”

Back to top button