সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে পর্দার মিশকা প্রেমিকের নাম লেখালেন নিজের বুকে! “বিচ্ছেদ হলে কী হবে?” প্রশ্ন নেটিজেনদের

বর্তমানে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। ধারাবাহিকটি বর্তমানে টিআরপিতে প্রথম থেকে দ্বিতীয় স্থানে নেমে এলেও দর্শকদের ধারণা সূর্য দীপার মিলন পুনরায় ধারাবাহিনীর স্থান ফিরিয়ে দেবে।

নায়ক নায়িকার পাশাপাশি এই ধারাবাহিকের একটি অন্যতম জনপ্রিয় চরিত্র হচ্ছে মিশকা। এই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। ধারাবাহিকে তার চরিত্রটি খলনায়িকার। খলনায়িকা হলেও তার অসাধারণ অভিনয় হামেশাই প্রশংসিত হয় দর্শকমহলে। তার ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের কৌতূহলের অভাব নেই।

অভিনেত্রী অহনাকে তাঁর প্রেমের জন্য কম ঝামেলা পোহাতে হয়নি। তার মায়ের সঙ্গে কথা নেই শুধু মাত্র এই প্রেমের জন্য। জীবনের প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’-তে অভিনয় করতে গিয়ে অভিনেত্রী সম্পর্কে জড়ান। তাঁর এই প্রেম পছন্দ নয় মায়ের, তাই প্রায় এক বছর হতে চলল মায়ের সঙ্গে কোনও কথা নেই পর্দার মিশকার।

অভিনেত্রীর প্রেমিক দীপঙ্কর রায় এই ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। অহনার মায়ের অভিযোগ ছিল, তাঁর মেয়ে নাকি বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে তিনি যে মা কিংবা বাকি কারও কোনও কথায় গুরুত্ব দেন না, সেই প্রমাণ আবার পাওয়া গেল। নিজের মায়ের কথার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি যার সঙ্গে বর্তমানে সম্পর্ক রয়েছে তার বহু আগেই আইনী বিচ্ছেদ হয়েছে।

সম্প্রতি অভিনেত্রী নিজের বুকে খোদাই করালেন প্রেমিকের নাম। তারপর ভিডিয়ো করে পোস্ট করলেন মিশকা। তাঁর প্রেমিক দীপঙ্করও খোদাই করালেন অভিনেত্রীর নাম। মাঝে মাঝেই নিজেদের প্রেমের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে থাকেন তাঁরা। তবে তাঁদের এই কাণ্ড দেখে কেউ লিখেছেন,“আমাদের একটা গভীর প্রশ্ন আছে। তোমাদের যদি বিচ্ছেদ হয়ে যায় তা হলে কী করবে?” কেউ লিখেছেন, “ট্যাটু দেখিয়ে লাভ নেই দিদিভাই, সারা জীবন একসঙ্গে থাকলেই হবে।”

Back to top button