দুর্ঘটনায় নিজের স্মৃতিশক্তি হারালো দীপা, দীপার এমন অবস্থার জন্য নিজেকে দায়ী করল সূর্য!

স্টার জলসা (Star jalsha) চ্যানেলে সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। একদম শুরুর দিনটা থেকেই থেকেই এই ধারাবাহিক টিআরপিতে (TRP) একেবারে শীর্ষ স্থান দখল করেছিল। এই ধারাবাহিকের প্রধান ইউএসপি দীপা আর সূর্যের সম্পর্ক। বর্তমানে ধারাবাহিটির মধ্যমণি হয়ে উঠেছে সোনা এবং রুপা।

এদিনের পর্বে দেখা যায় সোনা রুপাকে পাগলের মত খুঁজতে থাকে দীপা। সেখানেই একজন সোনা রুপার ছবি দেখে দীপাকে বলে এরা তো ডাক্তারবাবুর মেয়ে। সিস্টার মার্গারেট এর স্কুলে পড়ে। অবশেষে সোনা রুপার খোঁজ পায় দীপা। এরপর সেই স্কুলে পৌঁছে যায় সে। দারোয়ান তাকে ঢুকতে না দিলে জোর করে ঢুকে পড়ে সে। ভিতরে গিয়ে সোনা রুপাকে দেখতে পায় দীপা।

পৌঁছে যায় সোনা রুপার কাছে। যখন সিস্টার মার্গারেট এসে দীপাকে জিজ্ঞাসা করে যে তার আসার কারণ কি তখন দীপা তাকে জানায় সোনা আর রুপা তার মেয়ে আর সে তাদের নিতে এসেছে। মাকে দেখে খুব খুশি হয় সোনা আর রুপা কিন্তু শেষ পর্যন্ত বাবার কথা চিন্তা করে সোনা রুপা দুজনেই নিজের মাকে অস্বীকার করে সবার সামনেই। রেগে যায় সিস্টার মার্গারেট। ফলে দীপাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়।

মনের দুঃখে অন্যমনস্কভাবে রাস্তা দিয়ে চলতে থাকে দীপা। মনে মনে ভাবতে থাকে যাদের জন্য এতদিন ধরে এত কষ্ট সহ্য করেও বেঁচে ছিল তারাই যখন আর দীপাকে চায় না তখন আর তার বেঁচে থেকে লাভ নেই। তখনই পিছন থেকে একটি বড় গাড়ি এসে দীপাকে সজরে ধাক্কা মারে আর দীপা ছিটকে পরে রাস্তায়। এরপর সঙ্গে সঙ্গে তাকে হসপিটালে নিয়ে যাওয়া হলে সবটাই জানতে পারে সূর্য। নিজেকে অপরাধী মনে হতে থাকে তার।

এরপর দীপার চিকিৎসার সমস্ত দায়ভার নিজের কাঁধে তুলে নেয় সূর্য। জ্ঞান ফেরে দীপার। সূর্য যখন দীপার কাছে যায় তখন দীপা সূর্যকে দেখে তাকে জিজ্ঞাসা করে এটা কোন জায়গা এবং সে কোথায় রয়েছে? অদ্ভুতভাবে কাউকেই চিনতে পারে না দীপা। সূর্য যতবার নিজের কথা মনে করানোর চেষ্টা করে ততবার সূর্যর থেকে দূরে সরে যায় দীপা। মাথায় আঘাত লাগায় সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে সে। এবার যদি সত্যিই অ্যাক্সিডেন্টের ফলে দীপা নিজের স্মৃতিশক্তি হারায় তাহলে কেমন লাগবে দর্শকদের?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button