দুই জনপ্রিয় নায়ক ফিরছে জলসায়, একজন ছোটপর্দা থেকে বড়পর্দায় গেলেও অন্য জনকে প্রথম দেখা যাবে জলসার ধারাবাহিকে

জনপ্রিয় অভিনেতা ওম সাহানিকে (Om Sahani) চেনেন না এমন মানুষ বোধহয় কমই রয়েছেন।মডেলিং এবং টেলিভিশন (Television) উপস্থিতি দ্বারা তার কর্মজীবন শুরু। ইটিভি মেগাস্টার শো’য়ে সুযোগ পান তিনি। এভাবেই বেশকিছু শো’তে অংশ নেন তিনি।আর এগুলোর মাধ্যমেই তার শখ্যতা গড়ে ওঠে ডান্সারদের সঙ্গে। এই ডান্সারদের মাধ্যমেই চলচ্চিত্রে পদার্পণ ঘটে তার। প্রথম কাজ শুরু করেন ছবিতে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে। এরপর ছবিতে জুনিয়র আর্টিস্ট, সিরিয়ালের জুনিয়র আর্টিস্ট হিসেবেও কাজ করেন।

ওমকে দেখা যাবে কোন ধারাবাহিকে?

তিনি ফাটা ফাটি ফিল্মি ফাইট (Etv Bengali reality show) এর একজন অংশগ্রহণকারী ছিলেন। ‘বনি আই লাভ ইউ’, জিৎ-এর ‘প্রিয়তমা’(২০০৬ সাল),সহ বেশ কিছু ছবিতে ব্যাক গ্রাউন্ড ডান্সার হিসেবে দেখা গেছে ওমকে। এসব করতে করতেই টি সরকার প্রোডাকশনের একটা সিরিয়ালের কাজ পেয়ে যান তিনি। এরপর “প্রেম কি বুঝিনি”, “হিরো ৪২০”, “বিনোদিনী: একটি নদীর উপাখ্যান” প্রভৃতি জনপ্রিয় প্রজেক্ট গুলির অংশ হয়েছেন এই অভিনেতা। এবার খুব তাড়াতাড়ি তিনি পদার্পণ করতে চলেছেন ধারাবাহিকে!

সিনেমা ছেড়ে এবার ধারাবাহিকে মন দিতে চান তিনি। যীশু সেনগুপ্ত প্রোডাকশন হাউজের নতুন নায়ক হিসেবে উঠে আসছে জনপ্রিয় অভিনেতা ওম সাহাানীর নাম। এবং তার বিপরীতে নায়িকা হিসেবে সুপার সিঙ্গার এর একজন প্রতিযোগী নাম শোনা যাচ্ছে টেলিপাড়ায়। তবে এখনো অব্দি কোন কিছুই চূড়ান্ত হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

রোহণকে আবার দেখা যাবে স্টার জলসায়

বাংলা বিনোদনের প্রথম সারির চ্যানেলের আরো এক নায়ক হলেন রোহন ভট্টাচার্য। তার অভিনয় জগতের শুরুটা ধারাবাহিকের হাত ধরেই। এরপর তিনি অনেক ওয়েব সিরিজের কাজ করেছেন। তবে আরো একবার তার ধারাবাহিকেই ফেরার কথা শোনা গেল টেলিপাড়ায়। জানা যাচ্ছে একটি বড় প্রোডাকশন হাউজের তত্ত্বাবধানে আসতে চলেছে তার নতুন ধারাবাহিক! কোন ধারাবাহিকে ফিরছেন তিনি?

অন্যদিকে অন্যতম জনপ্রিয় প্রোডাকশন হাউজ ব্লুজের নায়ক হিসেবে দেখা মিলতে পারে রোহন ভট্টাচার্যের। অনেকেই হয়তো জানেন স্টার জলসার ভজ গোবিন্দ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে এতটা জনপ্রিয়তা লাভ করেছিল রোহন ভট্টাচার্য। জানা যাচ্ছে সেই একই চ্যানেলে ফিরতে চলেছেন তিনি। স্নেহাশীষ চক্রবর্তী একটি নতুন ধারাবাহিক গড়ছেন এবং সেই ধারাবাহিকের পুরুষ চরিত্রটিকে বেশ পছন্দ হয়েছে অভিনেতার আর সেখান থেকেই ধারাবাহিকটি করতে আগ্রহী হয়েছেন তিনি তবে এখনো অব্দি পুরো বিষয়টি চূড়ান্ত হয়নি।

Back to top button