‘শ্বেতা আমার লাকি চার্ম’- কেবল পর্দায় নয়, বাস্তবেও সুখবর দিলেন অভিনেতা রুবেল দাস!

এই মুহূর্তে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। বেশ কয়েক সপ্তাহ পরে চলতি সপ্তাহে ফের টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করলো এই ধারাবাহিক। এখানে প্রধান অভিনেত্রী হিসেবে কাজ করেছেন পল্লবী শর্মা এবং প্রধান নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে রুবেল দাসকে (Rubel Das)

শুরু থেকে একবারের জন্যও দর্শকদের একঘেয়েমির শিকার হতে দেয়নি এই মেগা। প্রতিপক্ষকে হারাতে সর্বদাই তৎপর ভূমিকা পালন করেছে নিম ফুলের মধু। যার জন্য কখনো ভক্তদের ভালোবাসা থেকে বঞ্চিত হয়নি এই ধারাবাহিক। নিজেদের অত্যাধুনিক প্লট এবং সুন্দর গল্পের জন্য বার বার দর্শক মহলে প্রশংসিত হয়েছে এই ধারাবাহিক। তবে এইবার এক অন্যরকম সফলতা অর্জন করেছে এই মেগা।

একসাথে দুটি কারণে নিম ফুলের মধু ধারাবাহিকের সেটে চলছে সেলিব্রেশন। সংবাদ মাধ্যম কর্তৃক গৃহীত এক সাক্ষাৎকারে অভিনেতা নিজে সেই কথা দর্শকদের সাথে ভাগ করে নিলেন। এই বুধবার অর্থাৎ গতকাল ৫০০ পর্বে পা দিয়েছে নিম ফুলের মধু পরিবার। বর্তমান ধারাবাহিক গুলি যেখানে 2 মাস ঠিক মতন টিকে থাকতে পড়ছে না সেখানে এই চরম প্রতিযোগিতায় প্রায় দেড় বছর সফল ভাবে টিকে রয়েছে নিম ফুলের মধু আর এটা মোটেই ছোট বিষয় নয়।

এবার আসা যাক এই সেলিব্রেশনের দ্বিতীয় কারণে। দুই তিনটি বৃহস্পতিবার টিআরপি তালিকায় প্রথম হয়েছিল ফুলকি। তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় ফুলকিকে হটিয়ে এক নম্বর স্থান দখল করল সৃজন-পর্ণা। আনন্দে উচ্ছ্বসিত হয়ে সৃজন জানালেন, “খুব ভালো লাগছে। শীর্ষ স্থান ধরে রাখা খুব শক্ত, তবে সবার চেষ্টায় এটা সম্ভব হয়েছে। আমাদের এপিসোডও খুব ভালো হয়েছে। কোন গোপনে টিমের সঙ্গে একসাথে যে এপিসোড হয়েছে তাতে দুর্দান্ত ফিডব্যাক পেয়েছি।”

আরও পড়ুনঃ ‘আমি চরিত্রহীন’- দিদি নং ওয়ানের মঞ্চে এসে বেফাঁস মন্তব্য করে বসলেন চান্দ্রেয়ী ঘোষ!

“কোন গোপনে মন ভেসেছে” নাম উচ্চারণের সময়ই অভিনেতা রুবেল দাসের গলায় এক আলাদাই উত্তেজনা কাজ করে। কারণ এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অর্থাৎ নায়িকা হিসেবে অভিনয় করেছেন শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) অর্থাৎ রুবেল দাসের (Rubel Das) প্রেমিকা। অভিনেতা স্পষ্ট বলেলন, “শ্বেতা আমার লাকি চার্ম।” নিজের জীবন সঙ্গিনীর প্রশংসা করতে এক বিন্দুও কুণ্ঠা বোধ করেনা তিনি।

Back to top button