আরও কাজ রয়েছে বড় পর্দার! কবে পর্দায় ফিরছে সৌমি? মিঠাই পরিবারের সদস্যদের সাথে তিক্ততা বেড়েছে! মুখ খুললেন অভিনেত্রী

খুব বেশিদিন হয়নি মুক্তি পেয়েছে ছোট পর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং সুপারস্টার দেব অভিনীত ‘প্রধান’ (Pradhan) ছবিটি। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেক্ষাগৃহে প্রকাশ পেতেই ঝাঁপিয়ে পড়েছে ভক্তরা। সবমিলিয়ে বেশ উত্তেজনায় এবং ভালোলাগায় দিন কাটছে অভিনেত্রীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশ অনেকগুলি খবর জানালেন অভিনেত্রী নিজেই। তার পরবর্তী কাজ সম্পর্কেও বেশ খানিকটা আভাস পাওয়া গেল তার কথার মধ্যে দিয়ে। বর্তমানে নতুন বছরের শুরুটা বেশ ভালোভাবেই হয়েছে তার। তবে এত কিছুর মাঝে কি অবস্থায় রয়েছে মিঠাই পরিবারের সাথে তার সম্পর্ক?

অভিনেত্রী জানান, “গোটা আড়াই বছরের একটা এঙ্গেজমেন্ট কখনোই ভেঙে যেতে পারে না। এখন হয়তো সেভাবে কথা বলা সম্ভব হয় না কারণ সবাই নিজের নিজের কাজে ব্যস্ত। আর আমরা প্রত্যেকেই চাই যেন সবাই সব সময় কাজ করে যেতে পারে। আর এই ব্যস্ততার মাঝে দেখা করাও সম্ভব হয় না। তবে যদি আমরা মন থেকে ভাবি সব ঠিক আছে তাহলে সব ঠিক থাকবে।”

সোশ্যাল মিডিয়া থেকে যে খারাপ প্রতিক্রিয়া পাওয়া যায়, বা কোনো গুজব নিয়ে কি মনে হয়? সৌমি বলেন, “ওগুলো আমার কাছে এন্টারটেইনমেন্ট। শুধু যে আমরাই মানুষকে বিনোদন দেবো সেটা তো নয়, তাদের থেকেও আমরা এভাবেই বিনোদন পাই। সোশ্যাল মিডিয়া মানেই বিনোদন। তবে হাসি খুশি ভাবে যতই বলি না কেন একটু তো খারাপ লাগে কিন্তু চেষ্টা করি সেই খারাপ লাগাগুলোকে উড়িয়ে দিয়ে শুধু মাত্র ভালোটাকেই ফিল্টার করে নেওয়ার।”

আবার কি ছোট পর্দায় দেখা যাবে সৌমিতৃষাকে? তিনি জানান, “যদি এমন কোন চরিত্র পাই যেটা মিঠাইকে ছাপিয়ে যেতে পারে বা যেটা মিঠাইয়ের মতো নয়। তার চেয়ে একেবারে অন্যরকম, তাহলে অবশ্যই দর্শকদের ভালো লাগার কথা চিন্তা করে সেই কাজ করব।”

আরও পড়ুন: নিজেদের সর্বনাশ নিজের চোখে দেখতে প্রেস মিটে হাজির রূপ ময়ূরী, ধুমধুমার ধারাবাহিকের আগামী পর্ব

এরপর বড় পর্দায় কাজ করার জন্য কতটা আগ্রহী? কতটা অপেক্ষা করবেন তিনি? সৌমি বলেন, “অবশ্যই সেই রকম কাজ পেলে যেটা দেখে আমার মনে হবে আরো অনেক বেশি চ্যালেঞ্জ রয়েছে তাহলে অবশ্যই করবো। হাতে কাজ আছে, সেই নিয়ে ভাবনা চিন্তাও চলছে। এখন দেখা যাক কতদূর কি হয়, সময় হলে সবই জানাবো।”

Back to top button