পরম-পিয়া এবার অতীত!দর্শকদের চমকে বিয়ের পিঁড়িতে “মন্টু পাইলট”! জনপ্রিয় অভিনেত্রীর সাথে গাঁটছড়া বাঁধছেন সৌরভ

বিয়ের মরশুম আসতেই যেন টলিউডে বিয়ের হিড়িক পড়েছে। একের পর এক অভিনেতা, অভিনেত্রীরা সাত পাকে বাঁধা পড়ছেন। তাদের বিয়ের খবরে আনন্দে মেতে উঠছে গোটা টলি পাড়া। ২৭ নভেম্বর সবাইকে অবাক করে আইনি ভাবে বিয়ে সারলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।

তাঁদের বিয়ের রেস এখনো কাটিয়ে উঠতে পারেননি দর্শকমহল আর তার মাঝেই আরো এক সুখবর। রাতেই এল আরো এক জুটির এক হওয়ার খবর। টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

টলিউডের অন্দরে কান পাতলেই বহুদিন ধরে শোনা যাচ্ছিল যে তাঁরা নাকি চুটিয়ে প্রেম করছেন। তবে সবার সামনে তাঁরা একে অন্যকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। এইবার বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

সূত্রের খবর অনুযায়ী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ এবং অভিনেত্রী দর্শনা। কলকাতার একটি আলিশান হোটেলে বসবে বিবাহ বাসর। তবে এই মুহূর্তে তাঁরা কেউই বিয়ের বিষয়ে মুখ খুলতে নারাজ।

Darshana

‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ ওটিটি-র ব্যস্ত অভিনেতা। বেশ কিছু জনপ্রিয় সিরিজ়ে অভিনয় করছেন সৌরভ। তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘অন্তরমহল’ সদ্য মুক্তি পেয়েছে। অন্য দিকে, দর্শনা ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু ছবি করে ফেলেছেন। সিরিজ় থেকে সিনেমা— তাঁর কাজের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি তাঁরা একসঙ্গে একটি সিরিজ়ে অভিনয়ও করার কথাও শোনা গিয়েছিল। আপাতত, দু’জনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে।

Sourav

Back to top button