আচমকা ব্রেন স্ট্রোকে শুটিং ফ্লোরে অচেতন হয়ে লুটিয়ে পড়লেন মহাগুরু মিঠুন চক্রবর্তী! অবস্থার অবনতিতে আশঙ্কিত টলিপাড়া!!

বাংলা বিনোদন (Bengali Entertainment) জগতের বিশেষ করে বাংলা চলচ্চিত্র জগতে এক উজ্জ্বল তারকা হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শুধু বাংলা নয় হিন্দিতেও একাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনেতা হিসেবে তার জুড়ি মেলা ভার। এখনো বিভিন্ন ছবিতে অন্যতম প্রধান সব চরিত্রে দেখা মেলে তার।

বয়সটা কেবল একটা সংখ্যা মাত্র, এটা বোঝা যায় তাকে দেখে। এই বর্ষীয়ান অভিনেতা কয়েক যুগ ধরে বিনোদন দিয়ে চলেছেন ভক্তদের। পাশাপাশি রাজনীতিতেও এক অন্যতম জায়গা দখল করে রয়েছেন তিনি। সব দিকেই তার অবাধ বিচরণ। সম্প্রতি শেষ হওয়া ড্যান্স বাংলা ড্যান্স এর বিচারকের পদে প্রত্যেক বারের মতো এবারেও দেখা গিয়েছে তাকে।

কিন্তু এই মুহূর্তে এক গুরুতর অসুস্থতার সম্মুখীন হলেন তিনি। হাসপাতাল সূত্রের খবর, ব্রেন স্ট্রোক হয়েছে অভিনেতার। শোনো মাত্রই চিন্তার ভাঁজ পরেছে তার অনুরাগীদের কপালে। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শনিবার সকাল ১০টা নাগাদ ‘শাস্ত্রী’ ছবির শুটিং ফ্লোর থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে অভিনেতা মিঠুনকে।

তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন তিনি। স্ট্রোককে ব্রেন অ্যাটাকও বলা হয়ে থাকে আর সেটাই ঘটেছে অভিনেতার সঙ্গে। এই গুরুতর বিষয়ে অনেক ক্ষেত্রেই রোগীর প্রাণনাশের আশঙ্কা থাকে। অভিনেতা মিঠুন চক্রবর্তীর অবস্থা ঠিক কতটা খারাপ, সেই সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি হাতপাতাল কর্তৃপক্ষের তরফে।

বর্তমানে অভিনেতা মিঠুন চক্রবর্তীর বয়স ৭৩ বছর। চিকিৎসকের মতে, হার্টের সমস্যা, ডায়াবিটিস এবং বয়সজনিত কারণে ব্রেন স্ট্রোকের ঝুঁকি বাড়ে। এর আগে পরিবারে কেউ এই রোগে আক্রান্ত হলেও স্ট্রোকের ঝুঁকি বাড়ে। তবেকি অত্যধিক কাজের চাপ তার এই হঠাৎ হওয়া ব্রেন স্ট্রোক এর কারণ? তাকে নিয়ে বেশ চিন্তায় রয়েছেন তার সহ কর্মী এবং অনুরাগীরা। তার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।

Back to top button