ফের পর্দায় দেবী রূপে আসছেন রঞ্জিত কন্যা কোয়েল, মহালয়ায় কোন চ্যানেলে দেখা যাবে তাকে?

পূজো আর হাতে গোনা কয়েক দিন আর অক্টোবরের শুরুতেই মহালয়া, দুর্গতিনাশিনী রূপে মহিষাসুর দমনে দুর্গা রূপে আরো একবার আসছেন কোয়েল মল্লিক

বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা। আর সেই পুজোর আর বেশি দেরি নেই। অক্টোবরের শুরুতেই মহালয়া (Mahalaya)। তারপর হাতের কর গুনতে গুনতে হুড়োমুড়িয়ে এসে পড়বে বাঙালির সেরা উৎসবের দিনগুলো। এখন থেকেই যেন চারপাশের বাতাসে একটা পুজো পুজো গন্ধ পেতে শুরু করেছেন আপামর বাঙালি। এবার ঢাকে কাঠি পড়লো বলে।

ভোর চারটে বাজতেই বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর গলা আর রেডিও, এর পরেই টিভির পর্দায় চোখ চলে যায় বাঙালির। প্রত্যেক বছর নিয়ম করে টেলিভিশনের পর্দায় মহিষাসুরমর্দিনী না দেখলে মহালয়া বলে মনেই হয় না ভক্তদের। এই বিষয়টি এখন দর্শকদের কাছে একটি আবেগ। প্রত্যেক বছর দর্শকরা অপেক্ষায় থাকেন এই দিনটির জন্য।

দর্শকদের অপেক্ষার অবসান

প্রত্যেক বছর ভক্তরাও কৌতূহলী হয়ে থাকেন এটা জানার জন্য যে সেই বছর কোন জনপ্রিয় মুখ দুর্গতিনাশিনী দুর্গা রূপে আসবেন। আর যখন তারা দেখেন তাদের অত্যন্ত প্রিয় তারকাদের দেবী রূপে আবির্ভাব ঘটেছে তখন নিমেষেই খুশি হয়ে যান তারা। এবারেও নিরাশ হননি দর্শকরা। কারণ তাদের অত্যন্ত প্রিয় অভিনেত্রী দুর্গা রূপে পদার্পণ করছেন মহিষাসুর মর্দিনীতে।

মহিষাসুর মর্দিনী রূপে কোয়েল মল্লিক

পুজোর ঠিক আগে মহালয়ার দিন বাংলা বিনোদনের প্রত্যেকটি চ্যানেলেই মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান সম্প্রচারিত হয়। এইবার সেই দিনটি পড়েছে ১৪ই অক্টোবর। আর স্টার জলসায় (Star Jalsha) মহিষাসুরমর্দিনী রূপে আসছেন কোয়েল মল্লিক (koel Mullick)। গোটা প্রযোজনার দায়িত্ব রয়েছে সুরিন্দর ফিল্মসের ওপর। আরো একবার দেবীরূপে দেখা যাবে অভিনেত্রী কোয়েলকে। এর আগেও মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছে তাকে তাই দর্শকরা আশা করছেন এইবার হয়তো নতুন কোন চমক নিয়ে আসছেন তিনি।

অন্যদিকে এবারের পূজোয় দর্শকরা অপেক্ষা করে রয়েছে কোয়েল মল্লিকের ‘জঙ্গলে মিতিন মাসি’ ছবিটি মুক্তি পাওয়ার জন্য। অরিন্দম শীল পরিচালিত এই ছবিতে বেশ আকর্ষণীয় ভাবে দুষ্টের দমন করতে দেখা যাবে কোয়েল মল্লিককে। শোনা যাচ্ছে কৌশানী মুখার্জীকে কালার্স বাংলার দুর্গা হিসেবে দেখা যেতে পারে। তবে এই বিষয়ে এখনও অব্দি কোন নিশ্চয়তা মেলেনি চ্যানেল এবং অভিনেত্রীর তরফ থেকে।

Back to top button