কোয়েলের জন্য অসম্মানের ভাগীদার হতে হল জিৎ-কে! হতে হয়েছিল তীব্র অপমানিত! কী করেছিলেন কোয়েল?

একটা সময় পর্যন্ত টলিউড পাড়ায় দাপট দেখিয়েছেন তিনি। জিৎ (Jeet) হোক বা দেব (Dev) সবার সঙ্গেই এই অভিনেত্রীর জুটি হিট। তবে একবাক্যে দর্শকরা বলেন, এই অভিনেত্রীকে সব থেকে বেশি ভালো লাগে জিতের সঙ্গে। বলাই বাহুল্য, একটা সময় জিৎ-কোয়েলের সম্পর্কের রসায়ন নিয়ে জোরে চর্চা চলেছে টলিপাড়ায়।‌

রচনা-প্রসেনজিৎ, ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটি পরবর্তী বাংলা সিনেমা দুনিয়ার হিট জুটি হল জিৎ-কোয়েল। পর্দায় এই দুজনের উপস্থিতি আজও মনে শিহরণ জাগায় তার ভক্তদের। আজ‌ও অনেকেই চান এই দু’জনকে ফের একবার পর্দায় দেখতে। এমনকি মাঝে একবার পর্দায় ধরাও দিয়েছিলেন তারা দুজনে।

তবে বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেক কম কাজ করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। পুজোয় তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি মিতিন মাসি।‌ মাঝে বেশ কিছুদিন ছেলে কবীরের জন্য নিজের কাজ বন্ধ রেখেছিলেন কোয়েল। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, কাজের মধ্যে পুরোপুরি ডুবে থাকলেও তার মাথায় ঘোরাফেরা করে কবীরের কথা।

অভিনেত্রী জানিয়েছিলেন কবীরের খিদে পেয়েছে কি না, ডায়াপার বদলানোর দরকার পড়েছে কি না- এই চিন্তাগুলো এক মুহূর্তের জন্য হলেও মাথা থেকে যায় না। আর তাই সেই জায়গা থেকে কাজের জায়গায় ফেরা তার পক্ষে খুব একটা সহজ না হলেও ফের কাজের দুনিয়ায় ফিরেছেন তিনি।

কোয়েল মল্লিকের বাবা টলিউডের দুঁদে অভিনেতা রঞ্জিত মল্লিক। অভিনয় ছিল অভিনেত্রীর রক্তে। প্রতিটা সিনেমায় নিজের কাজের যোগ্য প্রমাণ রেখেছেন কোয়েল। তবে মিষ্টিভাষী, ভালো মনের কোয়েলের জন্য একবার তীব্র অপমানিত হতে হয়েছিল জিতকে। কিন্তু কেন?

আসলে অভিনেত্রী জানিয়েছিলেন তার বদ অভ্যাস গুলোর মধ্যে একটি হল তিনি যখন হাসতে শুরু করেন তখন আর থামতে পারেন না। আরে সেইরকম একবার তিনি শুটিংয়ের মাঝেই হাসতে শুরু করেছিলেন। আর তাকে হাসতে দেখে হেসে ফেলেছিলেন জিৎ। তবে কোয়েলের মুখ ছিল ক্যামেরার উল্টোদিকে। আর জিতের মুখ ছিল ক্যামেরার দিকে। হঠাৎ করে একটা সিরিয়াস সিনে জিতকে হাসতে দেখে, রেগে গিয়েছিলেন পরিচালক‌। ভীষণ বকেছিলেন জিতকে।‌

Back to top button