হঠাৎ করেই ওম সাহানের বিপরীতে অভিনয় করছেন এই নবাগতা! জানেন LOVE বিয়ে আজকালের নায়িকা তথা মৌমিতার পরিচয়?

বাস্তবে কে এই "লাভ বিয়ে আজ কাল" ধারাবাহিকের অভিনেত্রী শ্রাবণ? জানলে আপনিও চমকে যাবেন!

দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। অবশেষে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)-র নতুন সিরিয়ালের প্রোমো এল প্রকাশ্যে। বর্তমানে যিশুর প্রোডাকশন হাউজের সিরিয়াল হরগৌরী পাইস হোটেল বেশ ভালো টিআরপি পাচ্ছে। তবে এর থেকেও বড় ধামাকা আনতে চলেছেন যিশু। ওঙ্কার এবং শ্রাবণের গল্প নিয়ে শীঘ্রই স্টার জলসা (Star Jalsha) -য় আসছে লাভ বিয়ে আজ কাল (Love Biye Aaj Kal)। সদ্য মুক্তি পেয়েছে এই সিরিয়ালের প্রোমো। কিছুদিন আগেই জানা গিয়েছে আগামী ২৮ শে আগস্ট থেকে সন্ধ্যে ৮.৩০ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

নতুন এই সিরিয়ালের নায়ক ওম সাহানি দর্শকদের পূর্বপরিচিত। এর আগে তাকে সিরিয়াল এবং সিনেমাতে দেখেছেন দর্শকরা। তবে নায়িকা একেবারেই নতুন মুখ। জানেন স্টার জলসার নতুন এই নায়িকার আসল পরিচয় কী? আজকের এই প্রতিবেদনে রইল শ্রাবণ ওরফে মৌমিতা সরকার (Moumita Sarkar)-র সম্পর্কে কিছু অজানা তথ্য। সিরিয়াল মুক্তি পাওয়ার আগেই চিনে নিন নতুন এই নায়িকাকে।

মৌমিতা সরকার পেশায় একজন মডেল। মডেলিং দুনিয়াতে তার কেরিয়ার প্রথম শুরু হয়েছিল। ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালটাই তার প্রথম সুযোগ টেলিভিশনের পর্দায় মুখ দেখানোর জন্য। এর আগে তিনি কখনও অভিনয় করার সুযোগ পাননি। তবে শুধু প্রোমোর ঝলকে তাকে দেখে দর্শকরা বেশ মুগ্ধ হয়েছেন। ওম সাহানি এবং মৌমিতার জুটি বেশ ভালই জমবে, এমনটাই মত তাদের।

মৌমিতা আসলে ব্যারাকপুরের মেয়ে। তিনি ব্যারাকপুর গার্লস হাই স্কুল থেকে পড়াশোনা করেন। এরপর ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজে ভর্তি হন তিনি। পড়াশোনা শেষ করে তারপরেই মডেলিং দুনিয়াতে পা রেখেছিলেন মৌমিতা। এবার তিনি তার কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। ধারাবাহিকের গল্পটাও বেশ ইউনিক। শাশুড়ি-বৌমার কোন্দলের বাইরে বেরিয়ে নায়ক-নায়িকার রোমান্স এবং সংঘাতেই বোনা হয়েছে গল্পের প্লট।

সম্প্রতি স্টার জলসায় সম্প্রচারিত প্রোমোতে দেখা গিয়েছে নায়ক ওমকার ঘোষ স্ক্যান্ডাল লাউঞ্জ অ্যান্ড বার নামের একটি রেস্তোরাঁর মালিক। তার বারে নতুন গায়িকা হিসেবে নেওয়া হয়েছে শ্রাবণকে। তার গান শুনে শ্রোতারা নাম দিয়েছেন ‘রাতের প্রজাপতি’। ওমকার তাকে বেশি টাকার প্রস্তাব দেন। এতে ভীষণ রেগে গিয়ে বার থেকে বেরিয়ে যায় শ্রাবণ। নায়ক-নায়িকা এবার প্রেমে পড়বে নাকি তাদের মধ্যে জোর টক্কর হবে সেটাই দেখার।

Back to top button