একই স্টাইলে একই রংয়ের পোশাকে কে তাক লাগাচ্ছে! মিঠাই না দীপা কাকে বাছবেন আপনি?

একই রঙে বাংলার ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী! সৌমিতৃষা না স্বস্তিকা দর্শকদের চোখে কাকে লাগছে সেরা?

গত তিন বছরে টেলিভিশন দুনিয়ায় ঝড় তুলেছে মিঠাই (Mithai)। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে এতটাই গ্রহণযোগ্যতা পেয়েছিল যে আর যাই হয়ে যাক, প্রত্যেকদিন টেলিভিশনের পর্দায় মিঠাই দেখতে ভুলতেন না দর্শকরা। আর এই ধারাবাহিকের মধ্যমণি ছিলেন নায়িকা মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)

অন্যদিকে স্টার জলসার (Star Jalsha) দীপাও কিছু কম যায় না। বেশ অনেকদিন হলো শুরু হয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সেই শুরু থেকে এখনো অব্দি শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক। আর এই ধারাবাহিকের মধ্যমণি দীপা অর্থাৎ ধারাবাহিকের নায়িকা। জি বাংলায় যেমন মিঠাই স্টার জলসায় তেমন অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। কোন একটিকে ছাড়তে রাজি নন দর্শকরা।

মিঠাই নাকি দীপা, কে বেশি সুন্দরী?

কিন্তু সৌন্দর্যের দিক থেকে কাকে এগিয়ে রাখবেন ভক্তরা? দীপা নাকি মিঠাই? এবার সেই পরীক্ষাই দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় এই দুই অভিনেত্রী। নিত্যদিন নিজেদের রংবেরঙের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দর্শকদের নজর কাড়েন তারা। এবার একই পোজে দুটি ছবি দেখে চোখে ধাঁধা লেগে গেল দর্শকদের।

Bengali serial

একই পোজে দুই অভিনেত্রী

একদিকে সৌমিতৃষা অন্যদিকে স্বস্তিকা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বর্তমানে বেশ ভাইরাল হয়েছে যেখানে এক পাশে রয়েছে মিঠাই এবং অন্যপাশে রয়েছে দীপা। দুজনেই পড়েছে একই পোশাক সাজসজ্জাও প্রায় একরকম। একই অঙ্গভঙ্গিতে পোজ দিয়ে ছবি তুলেছেন দুই অভিনেত্রী। এখন দর্শকরা ভেবে পাচ্ছেন না এই দুজনের মধ্যে থেকে সেরার তকমা কাকে দেওয়া উচিত।

শুরু থেকেই সৌন্দর্যের জন্য প্রশংসিত হয়ে আসছে এই দুই অভিনেত্রী। ধারাবাহিকে দুজনকেই এক অন্যরূপে দেখা যায়। পর্দার শান্ত শিষ্ট স্নিগ্ধ দুই অভিনেত্রী একই ভঙ্গিতে বোল্ড লুকে নিজেদেরকে তুলে ধরলেন দর্শকদের সামনে। সৌন্দর্যের দিক থেকে কে পেল ১০০ তে ১০০ সেই প্রশ্নটা না হয় এবার দর্শকদের জন্যই থাক!

Back to top button