আসছে কোন গোপনে মন ভেসেছের মহাপর্ব! দর্শকদের পাখির চোখ শ্যামলী আর অনিকেতের মিল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। গ্রামের মেয়ে শ্যামলীর কলকাতায় এসে জীবনযুদ্ধে লড়ে ওঠার গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। শুরু থেকেই টিআরপি (Trp) তালিকায় ভাল ফল করে এসেছে এই মেগা। ঘটনাক্রমে, ধারাবাহিকের গল্পে এসেছে প্রেম, বিরহ, পারিবারিক ড্রামা।

বর্তমানে, জমে উঠেছে শ্যামলী-অনিকেতের প্রেমের গল্প। প্রতি পর্বে থাকছে টুইস্ট। টান টান উত্তেজনায় রুদ্ধশ্বাস হওয়ার উপক্রম ধারাবাহিকপ্রেমীদের। গল্পের প্লট ছাড়াও, ধারাবাহিকের অন্যতম আকর্ষণ নায়ক-নায়িকা। কোন গোপনে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টেলিপাড়ার জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য ও রণজয় বিষ্ণু। এই প্রথম ছোটপর্দায় জুটি বেঁধেছেন তাঁরা।

দর্শকমহলে জনপ্রিয় শ্বেতা-রণজয় জুটি। তপ্ত গরমে চলছে ধারাবাহিকের আউট ডোর শুট। গরমে নাজেহাল অবস্থা গোটা টিমের। শুটিংয়ের ফাঁকে খোশ আড্ডায় মাতলেন ধারাবাহিকের নায়ক রণজয়। সদ্য কফিনে পোড়া হয়েছে তাঁকে। ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী, শ্যামলী ও অনিকেতের মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। শ্যামলীকে বিয়ে করার জন্য পাগল মন্দার।

উত্তরবঙ্গের বড় মাপের গুন্ডা মন্দার। তার নাম শুনলে গোটা উত্তরবঙ্গের লোক কাঁপে। এলাকায় এমনই তাঁর ত্রাস। শ্যামলীকে বিয়ে করার কোনও কসুর ছাড়ছে না। শ্যামলী চায় না মন্দারকে বিয়ে করতে। তাই শ্যামলীকে বাঁচাতে মরিয়া চেষ্টা করছে অনিকেত। তবে কী সময় হয়েছে কাছাকাছি আসার?

শ্যামলী না রণজয়ের মিল হবে কবে? অকপট রণজয় বিষ্ণু

উত্তরে অভিনেতা বলেন, ”শ্যামলীকে অনেকে ভালোবাসে। কিন্তু বিষয়টা হল শ্যামলী কাকে ভালোবাসে। উত্তর সকলের কাছে পরিষ্কার। অনিকেতের ইনসিকিওর হওয়ার কারণ নেই। এখন ব্যাপার হল গল্পের ট্র্যাক কোন দিকে যায়।”

Back to top button