কাঞ্চনকে অন্তর্বাস পরিয়ে হোটেলের লবি থেকে বের করে দেন যীশু, লজ্জায় দাপাদাপি শুরু কাঞ্চনের!

তৃতীয় বিয়ে করে রাতারাতি চর্চায় চলে এসেছেনটলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। অভিনেত্রী শ্রাবন্তীর পর তিনিই যে বিয়ের হ্যাটট্রিক সেরে ফেলেছেন। পরপর তিন অভিনেত্রীর সঙ্গে লাভ ম্যারেজ! অভিনেতা-বিধায়ক¹ এখন চর্চার কেন্দ্রে। এরমধ্যে ফের নতুন একটি ঘটনায় ঘুম উড়ল অভিনেতার। কাঞ্চন মল্লিককে নাকি অন্তর্বাস পরিয়ে হোটেলের লবিতে থেকে বাইরে বের করে দিয়েছিলেন যীশু! সেই অভিজ্ঞতা আজও মনে রেখেছেন কাঞ্চন।

সদ্য আইনি মতে বিয়ে সেরেছেন টলি অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তাঁরা

আগেই ছিলেন টলিপাড়ার লাবিডাবি কাপল। এবার সেই সম্পর্কে পড়েছে আইনের স্ট্যাম্প। এখন থেকে আইনি মতে স্বামী-স্ত্রী তাঁরা। পিঙ্কির সঙ্গে বিচ্ছেদ হয়ে নতুন সম্পর্কে পা দিয়েছেন কাঞ্চন। এদিকে ছেলেকে নিয়ে নতুনভাবে বাঁচার প্রয়াস পিঙ্কির।

একদিকে যখন কাঞ্চনকে নিয়ে জোরদার জল্পনা চলছে তার মধ্যেই একটি ভিডিয়ো ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের জনপ্রিয় টক শো ‘অপুর সংসারে’

পুরনো এক অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন কাঞ্চন।

‘অপুর সংসার’ টক শোতে শাশ্বত চট্টোপাধ্যায় কাঞ্চনকে প্রশ্ন করেন, সুযোগ পেলে টলিউডের তিনি কার সঙ্গে বাজি লড়বেন? উত্তরে কাঞ্চন জোর গলায় বলেন আর যার সাথেই তিনি বাজি লড়ুন না কেন যীশু সেনগুপ্তর থেকে তিনি সাত হাত দূরে। কিন্তু কেন? এর উত্তরে অভিনেতা এক পুরনো ঘটনা তুলে ধরেন। কাঞ্চন বলেন, যখন তাঁরা একসঙ্গে শো করতেন তখন একটি ঘটনা ঘটেছিল।

শো শেষে হঠাৎ করেই যীশু অন্তর্বাস পরে রুমে এসে হাজির। কাঞ্চনকে দেখিয়ে এক চক্কর দিয়েও দেন তিনি। তারপরই কাঞ্চনকে ওপেন চ্যালেঞ্জ ছোঁড়েন যে তাঁকেও এই কাজ করতে হবে। যীশুর বাজি মেনে শুধুমাত্র জাঙ্গিয়া পরে বাইরে বেরিয়ে আসেন কাঞ্চন। আর তাতেই হল বিপদ! ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দেন যীশু। এদিকে বাইরে লজ্জায় দাপাদাপি করছেন কাঞ্চন। তাঁর ভয়! এই বুঝি লিফটে চড়ে চলে এল বেয়ারা। ঘটনাটি শুনে হেসে গড়ান শাশ্বত। ভিডিয়ো পুরনো হলেও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button