মিলন নাকি মৃ’ত্যু! কি দেখাতে চলেছে ইচ্ছে পুতুলের শেষ পর্ব? সামনে এলো এক ভ’য়া’নক টুইস্ট

ড্রইং থেকে ডাইনিং রুম, সব জায়গাতেই দর্শকদের চর্চার বিষয় হয়ে উঠেছে জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিক। শুরু থেকে সেরকম একটা জনপ্রিয়তা কপালে না জুটলেও সম্প্রতি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে মেগা। তবে শুরু থেকেই ধারাবাহিকের টিআরপি (TRP) সেভাবে সাথ না দেওয়ায় আশঙ্কার মুখে ঝুলে রয়েছে এই মেগা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, মেঘ এবং ময়ূরী মায়ের পেটের দুই বোন, দুজনেই ভালোবাসে একটি ছেলেকে অর্থাৎ নায়ক নীলকে। এদিকে নায়কের মনে বিরাজ করছে নায়িকা মেঘ। আর এই বিষয়টা কিছুতেই মেনে নিতে পারেনি নায়িকার দিদি খলনায়িকা ময়ূরী। ছলে বলে কৌশলে নিজের শয়তানি বুদ্ধি খাটিয়ে কোনো না কোনো উপায়ে নীল আর মেঘকে একে অপরের থেকে দূরে সরিয়ে দিতে চেয়েছে সে।

এই ধারাবাহিকের নায়ক নীলের একটি অনেক বড় খারাপ দিক রয়েছে আর সেটা হল সন্দেহবাতিক মানসিকতা। যার ফলে ভুল করছে জানা সত্ত্বেও সে একই ভুল বারবার করে গিয়েছে। যার ফল স্বরূপ ময়ূরীর সমস্ত প্ল্যান সাকসেসফুল হয়েছে। যদিও পরে ময়ূরী ধরা পড়েছে ঠিকই তবে ততক্ষণে যা ঘটার সেই সব অনিষ্ট ঘটে গিয়েছে। শেষবার যা ঘটলো তাতে শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে গিয়েছে মেঘ এবং নীলের। অর্থাৎ ময়ূরীর প্ল্যান সাকসেসফুল।

তবে আবার এক হবে মেঘ এবং নীল। এই শেষ থেকেই আবার নতুন করে নিজেদের পথ চলা শুরু করবে তারা। আবার জুড়ে যাবে তাদের জীবন। প্রথমবার যে বিষয়গুলো খামতি থেকে গিয়েছিল সেইসব পূরণ করবে নীল। বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে সেখান থেকে এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে তার পাশাপাশি বোঝা যাচ্ছে আর খুব বেশিদিন টেলিভিশনের পর্দায় দেখা যাবে না এই মেগাকে। কারণ চ্যানেল আশানুরূপ টিআরপি পাচ্ছে না।

তাহলে কীভাবে শেষ হতে চলেছে এই মেগা? দর্শকদের ধারণা শেষ বেলায় আবারো বিয়েতে ব্যাঘাত ঘটাবে ময়ূরী। হয়তো এবার মেঘ অথবা নীলের মধ্যে কাউকে খুন করে বসবে। আবার একদল দর্শকের মতে, ময়ূরীর সমস্ত জারি জুড়ি শেষ হবে এবং নায়ক নায়িকার বিবাহের মাধ্যমে তাদের মিল হবে। আর এভাবেই ধারাবাহিক তার ইতি টানবে। এর মধ্যে কোনটা ঘটতে চলেছে সেই নিয়ে এখনো অব্দি ধারাবাহিক কর্তৃপক্ষের তরফ থেকে সেভাবে কিছু আভাস পাওয়া যায়নি। তবে নায়ক নায়িকার মিল হলেই বেশি খুশি হবেন ভক্তরা।

Back to top button