প্রায় এক বছর হতে চললো সূর্য দীপার ভুল বোঝাবুঝি, একই ডায়লগ আর একই ট্র্যাক দেখিয়েই দর্শক হারালো অনুরাগের ছোঁয়া

সূর্য দীপার মান অভিমান আর ভুল বোঝাবুঝি না মিটলে দর্শকরা আর ফিরবে না অনুরাগের ছোঁয়া দেখতে

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসার (Star jalsha) ধারাবাহিক গুলির মধ্যে সবথেকে জনপ্রিয় তথা দীর্ঘ সময় ধরে টিআরপি (TRP) টপার থাকা ধারাবাহিকটি হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। কিন্তু বর্তমানে ধারাবাহিকটির প্রতি একটু একটু করে বিমুখ হচ্ছেন দর্শক মহল। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রকেই পছন্দ করেছেন দর্শক মহল।

বেশ কিছু বছর আগে মিশকার চক্রান্তের শিকার হয় সূর্য আর দীপা। যার ফল স্বরূপ দীপাকে ভুল বোঝে সূর্য। আর সেই দিন থেকে আজ অব্দি চলছে সেই ভুল বোঝাবুঝির পর্ব। সূর্যের মনে জমে থাকা একরাশ অভিমান কিছুতেই কাছাকাছি আসতে দিচ্ছে না দীপাকে। যার ফলে পরিবর্তন হচ্ছে না গল্প।

একটি ঝামেলা না মিটতে মিটতেই আরও দশটা ঝামেলা এসে পড়ছে দীপার জীবনে। সেইগুলো সামলাতে সামলাতে নাজেহাল হয়ে পড়ছে দীপা। এইভাবে একটার পর একটা সমস্যা জমতে জমতে মূল সমস্যার সমাধান কোনো ভাবেই হয়ে উঠেছে না। আর এই একঘেয়ে প্লটে বিরক্ত হয়ে উঠেছেন দর্শকরা। এবার তাদের ধৈর্যের সীমা শেষ।

বিগত এক বছর ধরে সূর্যের ভুল বোঝার শিকার হচ্ছে দীপা। এই এক বছরে এমন একটাও দিন যায়নি যেদিন সূর্য বিনা কারণে দীপাকে অপমান করেনি। তাদের দুই সন্তানের সামনে অব্দি যা নয় তাই বলেছে দীপাকে। এই এক বছর ধরে সমস্তটা সহ্য করে আসছে সে। এইবার ধারাবাহিক দিক থেকে একটু একটু করে মুখ সরিয়ে নিচ্ছেন ভক্তরা।

চলতি সপ্তাহে যে টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে সেখানে বহু মাস পর প্রথম স্থান হাতছাড়া হয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের। আর এটাই কাম্য বলে মনে করেন ভক্তরা। ধারাবাহিকের কোন পর্বেই সন্তুষ্ট হচ্ছে না ভক্তরা। এবার তারা সস্তি চান। যদি খুব তাড়াতাড়ি প্লট চেঞ্জ না করা হয় তাহলে আর কখনোই টিআরপিতে টপ করতে পারবেনা এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button