উৎসব বৈদেহির কথায় গুরুত্ব না দিয়ে স্বয়ম্ভুকে কাছে টেনে নিল রাজনাথ! রইল আজকের দারুন পর্ব

স্বয়ম্ভুকে কাছে টেনে নিল রাজনাথ, রাগে জ্বলে পুড়ে গেল উৎসব

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হচ্ছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সাথে হাড্ডাহাড্ডি লড়াই চলতেই থাকে জগদ্ধাত্রীর। তবে চলতি সপ্তাহে পিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে জগদ্ধাত্রী।

রাজনাথের ছেলে প্রীতি আর পছন্দ হচ্ছে না বৈদেহির। রাজনাথ যখন স্বয়ম্ভুর বাড়ি ফেরায় তাকে আদর আপ্যায়ন করতে থাকে তখন বৈদেহি স্বয়ম্ভুর সামনে এসে তাকে চড় মারতে থাকে। আর বলতে থাকে এই পরিবারকে ভেঙে দিয়েছে সে। তাকে অভিশাপ দেয় তার সৎ মা।

রাজনাথ তখন স্বয়ম্ভুকে বলে, “তোমার মায়ের অভিশাপে তোমার কিছু হবে না। ওই অভিশাপ তোমার গায়ে লাগবে না। কারণ আমি তোমাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখব।” এই কথা শুনে স্বয়ম্ভু বলে তার আর কিছুই লাগবেনা সে এতেই খুশি। এই ভালোবাসাটা পেলেই সে পরিপূর্ণ হবে।

এরপর রাত্রিবেলা স্বয়ম্ভুকে জেগে থাকতে দেখে রাজনাথ বলে খুব বেশি রাত অব্দি যেন সে জেগে না থাকে। এরপর তাকে সাথে নিয়ে নিজের ঘরে চলে যায়। নিজে তাকে জড়িয়ে ধরে আগলে রেখে ঘুম পাড়িয়ে দেয়, আর বলে, “তোমার মা হয়তো তোমাকে ভালোবাসা দেওয়ার আগেই মারা যায়, তুমি হয়তো এতোটুকুনিও ভালোবাসা পাওনি। কিন্তু এখন থেকে আর আমি তোমায় অভাবে রাখবো না।”

সকালবেলা আবারো চেয়ার বাড়ি সম্পত্তি এইসব নিয়ে ঝামেলা শুরু হয়ে যায়। তখন কৌশিকী বৈদেহিকে বলে, “তুমি আসল মানুষ চিনতে পারো না যেদিন পারবে সেদিন তুমিও বুঝবে কাকে অবহেলা করেছ।” স্বয়ম্ভু তখন বলতে যায় যে তার সম্পতি চাই না। তখনই তাকে থামিয়ে কৌশিকী বলে, “তোমার হাতে কিছুই নেই এই মুহূর্তে, আর ওই চেয়ারে বসার একমাত্র যোগ্য জগদ্ধাত্রী।”

Back to top button