দিব্যা সেনের রাজত্ব পেয়ে কৌশিকীকে টেক্কা দেবে উৎসব, অন্যদিকে মল্লিকা রায় চৌধুরীর মৃত্যু ঠেকাতে উঠে পড়ে লাগল জগদ্ধাত্রী!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, দিব্যা সেনকে আটক করেছে পুলিশ তাই এবার তার গোটা সাম্রাজ্যের দেখাশোনা করছে উৎসব আর দেবু। এ দিনের পর্বে দেখা যায়, দেবু তার বউ প্রীতির জন্য বেশ দামী একটা গয়না আনে। সেটা দেখে খুব খুশি হয়ে যায় প্রীতি।

কিন্তু সন্দেহ হয় সাংভির মনে। সে প্রীতিকে জিজ্ঞাসা করে, দেবুদা তো কোন কাজ করে না তাহলে সে এত দামী একটা গয়না কি করে কিনলো? তাহলে কি দেবুদা আবার নতুন কোন অসৎ সঙ্গে জড়িয়ে পড়ল? এই শুনে প্রীতি খুব রেগে যায়। আর সাংভিকে সেখান থেকে চলে যেতে বলে।

এরপর জগদ্ধাত্রী আর উৎসব বাড়ি ফিরতেই সাংভি তাদের কাছে ছুটে আসে তখন উৎসব সাংভিকে বলে সে আজ খুব খুশি কারণ সে তার সেই অনাথ আশ্রমে গিয়েছিল যেখানে সে ছোট থেকে বড় হয়েছে। আর সেই অনাথ আশ্রমের বাচ্চাদের জন্য মল্লিকা রায় চৌধুরী অনেক টাকা দিচ্ছে। এরপর সাংভি জগদ্ধাত্রীকে দেবুর বিষয়টা বলে। জগদ্ধাত্রী্র সন্দেহ আরো পাকা হয়।

এরপর দেখা যায় ভিডিও কলে মেনানর সাথে কথা বলতে থাকে কাঁকন আর ঠিক তখনই মেনানের কাছে চলে আসে উৎসব। উৎসব মেনানকে টাকার বদলে একটা কাজ করতে বলে। অন্যদিকে মল্লিকা রায়চৌধুরী ফোন করে উৎসবকে। উৎসব আর জগদ্ধাত্রী তৎক্ষণাৎ তার বাড়ি চলে যায়। তখন মল্লিকা স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীকে বলে, তাকে কেউ মেরে ফেলতে চাইছে। সবকিছু শুনে বেশ চিন্তায় পড়ে যায় জগদ্ধাত্রী।

Back to top button