দুহাতে দুটো গ্যাস সিলিন্ডার তোলা থেকে বহুতল থেকে পড়া নায়িকাকে পাঁজা কোলে ধরে নিচ্ছে নায়ক,শুরু হতেই গাঁজাখুরি ফুলকিতে!

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। এবার সেই তালিকায় যোগ হলো ‘ফুলকি’ (Phulki)-র নাম। জি বাংলায় এসে গেছে এই নতুন মেগা। বয়স মাত্র দুই দিন। ছোটপর্দার ‘গঙ্গারাম’ এবার জুটি বেঁধেছেন নবাগতা নায়িকার সঙ্গে।

টেলি অভিনেতা অভিষেক বসুকে (Abhisekh Bose) এবার দেখা যাচ্ছে নবাগতা দিব্যানি মণ্ডলের (Divyani Mondal) বিপরীতে। নতুন এই ধারাবাহিক আসার খবর চাউর হয়েছিল বেশ কিছুদিন আগে। প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই দারুণ আলোচনা দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যা দ্বিগুণ হয় দ্বিতীয় প্রোমো প্রকাশ্যে আসার পর। আর এবার তিন নম্বর প্রোমোতেই সমালোচনার মুখে পড়ে ফুলকি। দর্শকদের দাবি মিঠাইকে কপি করেছে ফুলকি।

ধারাবাহিকের শুরুতেই অভিযোগের মুখে ফুলকি। আজগুবি গাঁ’জা’খু’রি জিনিসপত্র দেখানো হচ্ছে এই ধারাবাহিকে এমনটাই দাবি দর্শকদের। এ দিনের পর্বে দেখানো হয় অনেক উঁচু থেকে পড়ে গিয়েও সুন্দরভাবে নায়কের কোলে ল্যান্ড করে ফুলকি। ২ সেকেন্ড আগে অব্দিও নায়কের টিকিটও দেখা যাচ্ছিল না সেখানে। এমন হঠাৎ এসে নায়িকাকে লুফে নেওয়ার কি সত্যিই কোনো যুক্তি আছে?

এই বিষয়টিকে মেনে নিলেও আরও একটি বিষয় দেখানো হয় যা একেবারেই অবাস্তবিক। শুরুতেই দেখা গিয়েছিল ইনহিলার নিতে হয় ফুলকিকে। সে একজন হাঁপানি রোগী। সেই মেয়ে সিঁড়ি বয়ে ভারি ভারি গ্যাস সিলিন্ডার তুলছে, একটা সিলিন্ডার হাতে তো আর একটা সিলিন্ডার কাঁধে। খালি হাতে একতলা চড়তে হাঁপানি রোগীদের দম বেরিয়ে যায় আর সেখানে ভর্তি ভারী সিলিন্ডার নিয়ে সিঁড়ি দিয়ে ওঠা কি একজন হাপানিতে ভোগা মানুষের পক্ষে সম্ভব?

এসব নিয়ে ফুলকির ওপর অনেক অভিযোগ তুলেছেন দর্শকরা। গল্পের শুরুটাই যদি এমন আজগুবি গল্প দিয়ে হয় যেখানে কোন যুক্তি নেই, তাহলে ধারাবাহিকের পরবর্তী যাত্রা কতটা বাস্তবিক হবে সেই নিয়েই দ্বিধায় দর্শকরা। এমনিতেও মিঠাই এর পরিবর্তে এই ধারাবাহিক আসছে শুনে ফুলকির ওপর একদমই সন্তুষ্ট ছিলেন না মিঠাই ভক্তরা। তার উপর এমন কল্প কাহিনী দেখালে মানতে পারছেন না তারা। দর্শকদের মতে গল্পের গরু যে গাছে চড়ে তার প্রকৃষ্ট উদাহরণ ফুলকি।

Back to top button