সয়ম্ভুর পর জগদ্ধাত্রীর প্রাণ সংশয়! তুষার তীর্থর ফাঁদ থেকে কী করে বাঁচবে জগদ্ধাত্রী? রইল আজকের পর্ব

সয়ম্ভুর পর এবার জগদ্ধাত্রীকে শেষ করার প্ল্যান করলো তুষার তীর্থ! সমুদ্রে এসে ইনভেস্টিগেশন এর মাঝেই প্রাণ সংশয়ের ফাঁদে জগদ্ধাত্রী

এখন জি বাংলার (Zee Bangla) নাম শুনলেই যে ধারাবাহিকটির কথা মনে পড়ে দর্শকদের সেটি হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরু হবার কিছুদিনের মধ্যেই টিআরপিতে নিজের জায়গা পাকা করেছে এই ধারাবাহিক। অনুরাগের ছোঁয়ার পরেই দ্বিতীয় স্থানে অবস্থান করছে জগদ্ধাত্রী।

বর্তমানে ধারাবাহিকের প্লট অনুযায়ী জগদ্ধাত্রী ব্যস্ত মেহেন্দির পিসেমশাইয়ের মৃত্যুর রহস্য নিয়ে। সমুদ্র সৈকতে গিয়ে তদন্ত চালাচ্ছে সে। অন্যদিকে উৎসব আর মেহেন্দি প্ল্যান করছে কিভাবে জগদ্ধাত্রীকে ফাঁসানো যায়। এই সবকিছুকে আটকাতে চাইছে রাজনাথ। সে বারবার নিজের ছেলেকে সাবধান করলেও উৎসব কোনভাবেই স্বয়ম্ভুকে নিজের দাদা বলে মেনে নিতে বাধ্য নয়।

কৌশিকীর বিয়েকে হট টপিক বানিয়ে দিল দিব্যা

এ দিনের পর্বে দেখা যায় উৎসব আর মেহেন্দি কৌশিকীর ঘরে আসে একটি খবরের কাগজ হাতে। তারা কৌশিকীকে খবরের কাগজটা দিয়ে সেটা দেখতে বলে। কৌশিকী দেখে দিব্যা সেন কৌশিকীর বিয়ের খবরটা তার খবরের কাগজে ছাপিয়েছে। উৎসবেরা ঘর থেকে গেলে কৌশিকী ফোন করে দিব্যাকে। সে বলে যদি সে চায় তাহলে মৃদুলের খবরটাও কিন্তু ছাপাতে পারে কিন্তু সবকিছু যেহেতু সবার সামনে আনা যায় না তাই সে এটা করেনি। তবুও দিব্যার এতোটুকুনিও অনুশোচনা হয় না।

জগদ্ধাত্রীকে মারতে মেননকে অর্ডার দিল তুষার

অন্যদিকে দিব্যাকে কৌশিকের সাথে কথা বলতে শুনে নেয় তুষার। ফোন রাখার পর তুষার বলে, কৌশিকী আর জগদ্ধাত্রী, এই দুইজন বারবার তার পথের কাঁটা হয়ে দাঁড়াচ্ছে সে এই দুইজনকেই সরিয়ে দেবে। এই বলে ফোন করে মেননকে। তাকে বলে জগদ্ধাত্রী এখন সমুদ্র সৈকতে আছে, সে যেন গুলি করে তাকে মেরে ফেলে। এই শুনে মেনান টাকার কথা বলে তখন তুষার তলাপাত্র সেই টাকা মেনানের একাউন্টে ক্রেডিট করে দেবার প্রতিশ্রুতি দেয়।

সমুদ্র সৈকতে খোস মেজাজে জগদ্ধাত্রী স্বয়ম্ভু

মৃত্যুর রহস্য তদন্তের উদ্দেশ্যে হলেও বহুদিন পর সবার নজর থেকে বেরিয়ে একান্তে সময় কাটাচ্ছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। বহুদিন পর একসাথে তারা। এই ঘটনায় বেশ খুশি স্বয়ম্ভু। সমুদ্র সৈকতে হাঁটতে হাঁটতে সে জগধাত্রীকে বলে, জাদরেল অফিসার হলে কি রোমান্টিক হওয়া যায় না? একদিকে তদন্ত এবং অন্যদিকে খুনসুটি দুই নিয়ে বেশ রয়েছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। কিন্তু তুষার তলাপাত্রের চালে খুব তাড়াতাড়ি সর্বনাশের মুখে পড়তে চলেছে জগদ্ধাত্রী।

Back to top button