অপেক্ষার অবসান ফিরছেন টুম্পা ঘোষ, জনপ্রিয় চ্যানেলে নতুন সিরিয়ালে মুখ্য অভিনেত্রী হিসেবে দেখা যাবে তাকে

জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা, প্রায় সব চ্যানেলেই একের পর এক নতুন বাংলা ধারাবাহিক টিআরপি কম থাকার দরুন শেষ হয়ে গিয়েছে আবার একাধিক নতুন ধারাবাহিক (Bengali Serial) এসেছে, আর তার সাথে সাথে উদয় হয়েছে নতুন নতুন অভিনেতা অভিনেত্রীদের।

অনেক সময় দেখা গেছে এই সমস্ত নতুন মানুষরা কোনো কারণে পর্দা থেকে বিলীন হয়ে যান, কিন্তু দর্শকরা চান সেই সব পছন্দের মানুষ গুলো আবার ফিরুক। কিন্তু ফেরেনা। আর তাই তাঁদের নিয়ে অনেক গুঞ্জন ওঠে। অমুক ধারাবাহিকে অভিনয় করবে, অমুক সিনেমায় দেখা যাবে।

সম্প্রতি শোনা গেছে অভিনেত্রী টুম্পা ঘোষ (Tumpa Ghosh) অনেক বছর পর আবার ফিরছেন ধারাবাহিকে। অভিনেত্রী এর আগে জি বাংলায় অভিনয় করেছেন কিন্তু এবার আর জি বাংলা নয়, স্টার জলসাতেই নাকি দেখা মিলবে। কিন্তু কোন ধারাবাহিকে দেখা মিলবে এই জনপ্রিয় অভিনেত্রীর?

প্রায় আট বছর আগে ‘রাগে অনুরাগে’ ধারাবাহিক থেকে সকলের কাছে জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেত্রী। এটাই ছিল তাঁর প্রথম কাজ। এছাড়াও বেদেনি মলুয়ার কথা, অগ্নিজল, জয় কালী কলকাত্তাওয়ালি , রাঙিয়ে দিয়ে যাও ধারাবাহিকে। এরপর দেখা গিয়েছে ‘নিশির ডাক’ ধারাবাহিকে। এছাড়াও তাঁর দেখা মিলেছিল হরো গৌরী পাইস হোটেল মেগাতেও।

অভিনেত্রী টুম্পা ঘোষের সাথে কথা বলে জানা গিয়েছে তিনি বর্তমানে সান বাংলা চ্যানেলের সাথে চুক্তি বদ্ধ। তাই এখন অন্য কোনো চ্যানেলে কাজ করতে পারবেন না টুম্পা। বর্তমানে সান বাংলার মতন দ্বিতীয় শ্রেণীর চ্যানেলগুলো প্রথম সারির চ্যানেলের অভিনেতা অভিনেত্রীদের নিজেদের চ্যানেলে কাজ করিয়ে চ্যানেলের এবং ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়াতে চাইছে। যেমন বিয়ের ফুল, রুপসাগরে মনের মানুষ আর এখন টুম্পা ঘোষ।

Back to top button