অবশেষে বধুয়ার স্লট ঘোষণা করলো জলসা! এই মেগার আগমনে মাত্র কয়েক মাসেই কপাল পুড়লো জনপ্রিয় এই সিরিয়ালের!

কিছুদিন আগেই দর্শকদের (Audience) জানানো হয়েছিল স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে রেজওয়ান রাব্বানী শেখ অভিনীত (Rizwan Rabbani Sheikh) এক নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম বধুয়া (Bodhuya)

কিছু দিন আগেই চ্যানেল সম্প্রচার করেছে এই ধারাবাহিকের প্রথম প্রোমো (Promo)। প্রথম প্রোমো প্রকাশ পেতেই উত্তেজনা সৃষ্টি হয়েছে ভক্তদের মাঝে। বাজিমাত করে দিয়েছে বধুয়ার প্রোমো। রহস্যে ভরপুর এই মেগার প্রোমো দেখেই দর্শকরা বুঝতে পেরেছেন ধারাবাহিকটি হতে চলেছে অত্যন্ত আকর্ষণীয়।

প্রোমোর মধ্যে ছিল হাজারো রহস্য, একাধিক অজানা প্রশ্ন। আর সেই প্রশ্নের উত্তর দর্শকরা সেদিনই পাবেন যেদিন ধারাবাহিকটি টেলিভিশনের সম্প্রচারিত হওয়া শুরু করবে। তখন থেকেই দর্শকরা উৎসুক ছিলেন কবে থেকে এবং কোন সময়ে সম্প্রচার শুরু হবে টেন্ট প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি সেটা জানার জন্য।

দর্শকরা আশঙ্কা করেছিলেন এই মেগা আসতে পারে হয় সন্ধ্যা তারার জায়গায় আর নয়তো আটটার স্লটে অর্থাৎ যেখানে তুমি আশে পাশে থাকলে ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে। তবে এতদিন অব্দি তারা নিশ্চিত ছিলেন না এই দুইয়ের মধ্যে কোন স্লটে আসতে চলেছে বধুয়া।

তবে এইবার সব পরিষ্কার করে দিলো চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হলো এই নতুন মেগা বধুয়ার টাইম স্লট। ১৬ ফেব্রুয়ারি থেকে রাত আটটার সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ তুমি আশেপাশে থাকলে মেগার জায়গাতেই দেখা যাবে এই ধারাবাহিকটিকে। এখনো অবধি তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটির নতুন কোনো স্লট ঘোষণা করেনি জলসা। অর্থাৎ কয়েক মাসের মধ্যেই শেষ হচ্ছে এই মেগা।

Badhua

Back to top button