এবার বিয়ের ফাঁদে ফেলে তুলিকে দিয়ে সব সত্যি স্বীকার করিয়ে নিল তিতির! অবাক সোমরাজ, রইল আজকের পর্ব

তুলি আর মালিনীর চক্রান্ত ফাঁস করবে তিতির! বিয়ে ফাঁদে ফেলে আসল সত্যি বেরোবে

সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা বাড়ছে জি বাংলার (Zee Bangla) ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকের। নিত্যদিন দেখা যাচ্ছে একের পর এক টুইস্ট। দর্শকদের সবচেয়ে বেশি পছন্দের হলো প্রতিবাদী তিতিরের চরিত্রটি। বাঙালির ড্রয়িং রুম হোক কিংবা সোশ্যাল মিডিয়া সর্বত্রই চলছে এই ধারাবাহিক নিয়ে চর্চা। টিআরপিতেও ধীরে ধীরে ভালো ফল করতে শুরু করেছে এই ধারাবাহিক।

আসলে যেভাবে এগোচ্ছে ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকের গল্প তাতেই চিন্তা বাড়ছে দর্শকদের। এবার কী হবে? এই প্রশ্নের উত্তর সন্ধানে নিয়ম করে সন্ধ্যা নামলেই বসে পড়ছেন টিভির সামনে। নিত্যদিন যারা এই সিরিয়াল দেখেন তারা অবশ্য জানেন যে, ভুয়ো প্রেগনেন্সির বাহানা করে তিতিরের শ্বশুরবাড়িতে এসে আস্তানা গেড়েছে তুলি। আসলে সবটাই সে করছে মালিনী বন্দ্যোপাধ্যায়ের অঙ্গুলি হেলনে।

সোমরাজের কথায় ভয়ঙ্কর রেগে গেল তিতির

সোমরাজ জানে না যে মনে মনে তিতির তাকে সম্পূর্ণ বিশ্বাস করে। তিতিরের ওপর কিছুটা অভিমান থেকেই সে বলে তার সাথে তিতিরের বিয়েটা একটা চুক্তি ছিল। সে খুব তাড়াতাড়ি তুলিকে বিয়ে করবে। তুলির সন্তানের দায়িত্ব নেবে। এরকম আরো কিছু কথার মাধ্যমে তিতিরকে অপমান করে সোমরাজ ফলে ভীষণ রেগে যায় তিতির।

তুলিকে বিয়ের জন্য তৈরি করল তিতির

এরপর সবার সামনে দিয়ে টানতে টানতে তুলিকে ঘরে নিয়ে চলে যায়। সবাই ভাবতে থাকে এবার হয়তো রাগের চোটে তিতির তুলিতে মেরেই ফেলবে। কিন্তু আদতে তিতির তুলিকে শাড়ি এবং গয়না পরিয়ে দেয়। তবে এমনভাবে শাড়ি গয়না পড়ায় যাতে তুলি ভীষণ ভয় পেয়ে যায়, সেও ভাবতে থাকে তিতির বোধ হয় তাকে এবার মেরে ফেলবে। শেষ পর্যন্ত তুলিকে বিয়ের জন্য তৈরি করে নিচে নিয়ে আসে।

তুলির জন্য নিজের সিঁদুর বাড়িয়ে দিল তিতির

এরপর শুরু হয় বিয়ে। নিজে সবকিছুর ব্যবস্থা করে আর সবাইকে বকে ধমকে বিয়ের সমস্ত কাজ করিয়ে নেয়। একে একে শুভদৃষ্টি, সাত পাকে ঘোড়া, মালা বদল সবকিছুই হয়ে যায়। বাকি পড়ে থাকে শুধুমাত্র সিঁদুর দান। তিতির নিজের ঘর থেকে নিজের সিঁদুর কৌটো তুলে দেয় সোমরাজের হাতে। তবে কি শেষ পর্যন্ত তুলির সাথেই বিয়ে হয়ে যাবে সোমরাজের? নাকি একদম শেষ মুহূর্তে তুলির পর্দা ফাঁস করবে তিতির? কি মনে হয় দর্শকদের?

Back to top button