ছোটপর্দা থেকে বড় পর্দায় আসছে তৃণা! বালিঝড় ফ্লপ হতেই কি এই সিদ্ধান্ত? আর কি ফিরবেন না টেলিভিশনে নিজেই জানালেন অভিনেত্রী

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। তার সুন্দর অভিনয়ের জন্য সকলেই তাকে খুব পছন্দ করে থাকেন। তিনি কিন্তু শুধু যে ধারাবাহিক অভিনয় করেছেন তা নয়। তিনিই ধারাবাহিক ছাড়াও সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন। তার মিষ্টি হাসি থেকে সুন্দর লুক সকল অনুগামীরাই পছন্দ করে থাকেন।

খরকুটো, কলের বউ, খোকাবাবু, বালিঝর ইত্যাদি একাধিক ধারাবাহিকের কাজ করেছেন তৃণা। বেশ কিছু ওয়েব সিরিজও দেখা গিয়েছিল তাকে। তার শেষ কাজ হল বালিঝর ধারাবাহিক। বেশ হাই বাজেটের সিরিয়াল হলেও খুব বেশিদিন টিকতে পারেনি প্রতিযোগিতায়। মাত্র দু মাসের মধ্যেই স্লট হারিয়ে টেলিভিশন থেকে বিদায় নিয়েছে এই ধারাবাহিক।

এরপর অভিনেত্রী কি করছেন সেই নিয়ে আগ্রহের শেষ নেই তার ভক্তদের। এইবার সংবাদ মাধ্যমের নেওয়া এক সাক্ষাৎকারে খোলাখুলি ভাবে তারই উত্তর দিলেন অভিনেত্রী তৃণা সাহা। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি এরপর কি করতে চলেছেন, যার উত্তর শুনে আনন্দে মন ভরে যায় দর্শকদের।

অভিনেত্রী বলেন এরপর একটি সিনেমার কাজে যোগ দিয়েছেন তিনি। সেই নিয়ে নাকি কথাবার্তা চলছে। এছাড়াও বেশ কয়েকটা ওয়েব সিরিজের কাজও রয়েছে। টেলিভিশন তো আছেই। টেলিভিশনকে তিনি তার কাজের সবথেকে শ্রেষ্ঠতম জায়গা গুলি আখ্যা দিয়েছেন। তাহলে কোন সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী?

তৃণা জানান এই নিয়ে তিনি এই মুহূর্তে কিছু বলতে পারবেন না। কারণ সিনেমার প্রোডাকশনের তরফ থেকে এই নিয়ে কিছু বলায় নিষেধ রয়েছে। তবে তিনি বলেন খুব তাড়াতাড়ি তাকে দেখা যাবে বড় পর্দায়। তার বিপরীতে কে থাকতে চলেছে সেই সম্পর্কেও কিছু জানাননি অভিনেত্রী। অভিনেত্রী বলেন জীবনে ওঠাপরাতো থাকবেই, তবে তার মাঝেই এগিয়ে যেতে হবে। তাই এবার নিজের অভীষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে চলেছেন অভিনেত্রী তৃনা সাহা।

Back to top button