তুলির নকল প্রেগনেন্সির পর্দা ফাঁস! আসল প্রেগনেন্সি রিপোর্ট হাতে পেল তিতির, আজ হতে চলেছে জমজমাটি পর্ব

তুলির প্রেগনেন্সি রিপোর্ট তিতিরের হাতে! অবশেষে সে জানতে পারলো তুলির চক্রান্ত, এবার কি তার সাথে সোমরাজের সম্পর্ক ঠিক হবে?

বর্তমানে টেলিভিশনের (Television) পর্দায় জি বাংলা চ্যানেলে (Zee Bangla) এই বছরের জানুয়ারি মাসেই সম্প্রচার হওয়া শুরু হয়েছে ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকটি (Serial)। ধীরে ধীরে দর্শকদের মধ্যে জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের যে জুটি অভিনয় করছেন তারা সম্পূর্ণ নতুন, এর আগে অন্য কোন ধারাবাহিকে এই জুটিকে অভিনয় করতে দেখা যায়নি।

এই ধারাবাহিকে এই প্রথম দর্শক অভিনেত্রী অরুনিমা হালদার আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে জুটিতে পেলেন। আর তারপরে দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠল এই জুটি। শুরুতে তেমন একটা গুরুত্ব না পেলেও একটু একটু করে এই জুটি দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে তারা। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব।

শশুরের সংসার জুড়তে উদ্ধত তিতির

সোমরাজের আসল মায়ের খোঁজ পেয়েছে তিতির। নিজের শশুর মশাইকে নিয়ে তার বাড়িতেই যায় সে। খুব যত্ন করে তাদেরকে খাবার খাওয়ায় সোমরাজের মা। যাওয়ার আগে তিতির কথা দেয় একদিন সমস্ত দ্বন্দ্ব সমস্ত বিবাদ শেষ করে একসাথে মিলিয়ে দেবে তাদের। অন্যদিকে সোমরাজের সৎ মা যে খাবারগুলো রান্না করে সেগুলো ছুঁয়েও দেখেনা তিতিরের শ্বশুরমশাই।

তুলির মিথ্যে রিপোর্ট তৈরি করল সোমরাজের সৎ মা

তিতির নিজে তুলিকে সাথে করে নিয়ে গিয়ে প্রেগনেন্সি টেস্ট করায়। রিপোর্টটা জানতে যখন সে হসপিটালে ফোন করে তখন ডাক্তার তাকে জানায় রিপোর্ট পজেটিভ। কারণ আগের থেকেই সোমরাজের সৎ মা টাকা খাইয়ে সেই ব্যবস্থা করে রেখেছিলেন। পরের দিন সকালে সেই রিপোর্ট আসতে কান্নায় ভেঙে পড়ে সোমরাজ। তিতির কিন্তু তখনও বিশ্বাস করেনি যে সোমরাজ এমন কাজ করতে পারে।

তুলির আসল রহস্য জেনে গেল তিতির

এরপর দেখা যায় নার্স সেজে হসপিটালে পৌঁছে গেছে তিতির। কারণ সে দেখতে চায় আসল রিপোর্টে কি আছে। তিতির খুব ভালোভাবে বুঝতে পেরেছে যে যা যা হয়েছে সবটাই তার শাশুড়ির কারসাজি। আগামী পর্বে উন্মোচন হবে আসল রহস্যের। আগামী পর্বে দেখা যাবে তিতির তার দাদাকে আসল রিপোর্টটা দেখতে বলে। আর সেই রিপোর্টটা দেখে জানা যায় যে তুলি পজেটিভ নয়। তাহলে এবার তিতিরের হাতে চলে এলো আসল প্রমাণ। এবার খুব তাড়াতাড়ি সবার সামনে খুলতে চলেছে তুলির মুখোশ।

Back to top button