অবশেষে স্বপ্ন পূরণ তিতিরের! সোমরাজ তিতির এলো কাছাকাছি, উল্টোদিকে তিতিরের ভুত দেখে ভয়ে কাবু মালিনী!

এই মুহূর্তে বেশ জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত মন দিতে চাই (Mon dite chai) ধারাবাহিকটি। শত্রুদের উচিত শিক্ষা দিতে নতুন চাল চললো ধারাবাহিকের নায়ক নায়িকা। আর সেই চালেই কুপোকাত হতে চলেছে সবাই। বর্তমানে ধারাবাহিকের টিআরপি তেমন আশানুরূপ না হলেও একটি জনপ্রিয়তা দর্শকদের মাঝে অটুট রয়েছে।

ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ সোমরাজের চরিত্রে দেখা রয়েছেন ঋত্বিক মুখার্জী এবং নায়িকার ভুমিকায় রয়েছেন অভিনেত্রী অরুনিমা হালদার। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ইলেকট্রিক শক দিয়ে তিতিরকে মেরে ফেলতে চেয়েছিল তাদের সব থেকে বড় শত্রু মালিনী। তার প্ল্যান মাফিক ইলেকট্রিক শক খেয়ে মাটিতে ছিটকে পড়ে তিতির।

শকটা এতটা তীব্র ছিল যে, সবাই ভেবে নেয় তিতির মারা গিয়েছে। নায়িকার এমন অবস্থা দেখে মানসিকভাবে ভেঙে পড়ে সোমরাজ। কিন্তু পরে সে জানতে পারে তিতির মারা যায়নি তার দেহে এখনো প্রাণ রয়েছে। তবে এই কথাটা তারা দুজনেই লুকিয়ে যায় পরিবারের বাকি সদস্যদের কাছে। এইবার আড়াল থেকে আসল দোষীদের টেনে বের করে আনার পরিকল্পনা করে তারা।

এর মাঝেই আরো অনেক বেশি কাছাকাছি আসে তিতির আর সোমরাজ। তিতিরকে হারিয়ে ফেলার ভয়, সোমরাজকে আরো কাছাকাছি নিয়ে আসে তিতিরের। একদিকে সবাই জানে তিতির মারা গিয়েছে আর অন্যদিকে নিজেদের মতন করে রোমান্সে মেতে ওঠে ধারাবাহিকের নায়ক নায়িকা। তাদের মাঝে এই ভালোবাসা বৃদ্ধি পাচ্ছে দেখে খুশি হয়ে যায় দর্শকমহল।

আরো পড়ুন: খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে জনপ্রিয় টলি নায়ক, নিজেই নিজের বিয়ের ঘোষণা করলেন অভিনেতা!

এখন এই গোটা খেলাটাই তিতির আর সোমরাজের হাতে। নায়িকা মারা গেছে জেনে নিশ্চিন্ত হয়েছে মালিনী। তার আর কোন ভয় নেই। এদিকে ভূত সেজে একে একে সমস্ত পথের কাঁটাদের দূরে সরিয়ে দিচ্ছে তিতির। আবার সবার অলক্ষে নায়কের সাথে নিজের সম্পর্কটাকে আরো জোরালো করে তুলছে সে। সব মিলিয়ে ধারাবাহিকের বর্তমান গল্প মাতিয়ে রেখেছে দর্শকদের ড্রয়িং রুম।

Back to top button