মন ভাঙলো ভক্তদের! শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’! এবার নিজের মুখেই সেই কথা জানালেন ধারাবাহিকের নায়িকা ‘মেঘ’!

অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে এমন ধারাবাহিক অনেক আছে, কিন্তু অত্যন্ত খারাপ অবস্থা এবং সমালোচনার পর্ব কাটিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এমন মেগা খুব কমই দেখা যায়। জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Ichhe Putul) ঠিক তেমনি একটি মেগা।

শুরু থেকেই ধারাবাহিক থেকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। স্টার জলসার হিট মেগার কপি বলে বেশ কিছুদিন এই ধারাবাহিক থেকে কোন ঠাসা করেছেন দর্শক মহল। তবে ধীরে ধীরে ধারাবাহিকটি নিজেকে প্রমাণ করেছে এবং বর্তমানে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

তবে টিআরপিতে আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় তেমন একটা ভালো ফল দিতে পারছে না এই মেগা। পাশাপাশি নতুন আসন্ন মেগাগুলিও একেবারে লাইন দিয়ে রয়েছে স্লট খালি হওয়ার অপেক্ষায়। তাই কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল শেষ হয়ে যেতে চলেছে ইচ্ছে পুতুল।

আরো পড়ুন:নায়িকার পর এবার নায়ক বদল! লাভ বিয়ে আজকাল-এ আসছে নতুন নায়ক!

কিছুদিন আগেই এই নিয়েই শুরু হয়েছিল গুঞ্জন। তবে সেরকম কিছু খবর না পাওয়ায় সেটিকে ভুয়ো বলে ধরে নেন ভক্তরা। এইবার ধারাবাহিকের প্রধান অভিনেত্রী তিতিক্ষা দাস নিজেই জানালেন সেই কথা। যা দেখে মুখ ভার দর্শক মহলের।

সম্প্রতি মেঘের লুকে একটি ছবি তুলে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী তিতিক্ষা। সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, “এই চরিত্রটি সারা জীবন আমার হৃদয়ে রয়ে যাবে।” তার এই রহস্যজনক ক্যাপশন নিয়েই ফের শুরু হয়েছে গুঞ্জন। দর্শকদের ধারণা এর মধ্য দিয়ে অভিনেত্রী এটাই বোঝানোর চেষ্টা করেছেন যে আর খুব বেশি দিন সম্প্রচার হবে না ইচ্ছে পুতুল।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

Back to top button