মিঠাই শেষ আর দেখা যাচ্ছে না হল্লা পার্টিকে, তবে তারা সকলেই আসবে কোথাও না কোথাও, জেনে নিন কোন ধারাবাহিকে ফিরছে তারা

গত ৯ জুন শুক্রবার শেষ বারের জন্য সম্প্রচারিত হয়েছে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকটি শুধুমাত্র জনপ্রিয় বললে ভুল বলা হবে। এই ধারাবাহিকটি বর্তমানে বাংলার হাজার হাজার মানুষের ইমোশন অর্থাৎ আবেগ। ধারাবাহিকের শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের জন্য ছিল ভালোবাসা আর আন্তরিকতার ছোঁয়া।

ধারাবাহিকের শেষ শুটিংয়ের দিন সেটে উপচে পড়া ভিড়, তারকাদের জন্য একাধিক উপহার, দেশের বাইরে থেকে আসা ভক্তদের আবেগ এই সমস্ত কিছু দেখে এটা খুব সহজেই প্রমাণ হয় যে বিগত কয়েক বছরে মিঠাইয়ের মত সিরিয়াল তৈরি হয়নি এবং আগামীতেও হয়তো তৈরি হবে না। দর্শকদের মনে এই ধারাবাহিক এক এবং অনন্য হয়ে থেকে যাবে।

অন্তিম পর্ব সম্প্রচার হওয়ার পর থেকেই দর্শকদের মুখ ভার। তাদের ইচ্ছা খুব তাড়াতাড়ি যেনো তাদের প্রিয় তারকারা আবার নতুন কোন ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসে টেলিভিশনের পর্দায়। তারা এটাও চান যেন খুব তাড়াতাড়ি মিঠাইয়ের দ্বিতীয় সিজন সম্প্রচারিত হয়। আবার যেন তারা সিদ্ধার্থ আর মিঠাইয়ের জুটিকে উপভোগ করতে পারেন।

এই মুহূর্তে মিঠাই তারকারা যোগ দিয়েছে তাদের নতুন কাজে। হল্লা পার্টির কোন তারকা কোন ধারাবাহিকে যোগ দিয়েছে সেটাই আজ জানাতে চলেছি আজকের প্রতিবেদনে। ধারাবাহিকের নায়িকা মিঠাই এবার ডেবিউ করতে চলেছে বড় পর্দায়। প্রধান সিনেমাতে দেবের বিপরীতে দেখা যাবে মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডকে। মিঠাই এর ছেলে শাক্য কেও এবার দেখা যেতে চলেছে বড় পর্দায়। অসুখ বিসুখ ছবিতে অভিনয় করছেন ধৃতিস্মান। মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বি ইতিমধ্যেই ফুলকি ধারাবাহিকের একটি নতুন চরিত্রে কাম ব্যাক করেছেন।

অন্যদিকে রাজিব কুমার অর্থাৎ সৌরভ সন্ধ্যা তারা ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে ফিরছেন। হল্লা পার্টির অন্যতম সদস্য নিপা অর্থাৎ ঐন্দ্রিলাকেও জি বাংলার একটি আসন্ন ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা হিসেবে দেখা যাবে। অপরদিকে পর্দার শ্রীতমা অর্থাৎ দিয়া পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত। আর তন্নী অর্থাৎ তোর্সার কোনো নতুন আপডেট নেই। মিঠাই এর নায়ক সিদ্ধার্থের কামব্যাকের কোন খবর পাওয়া যায়নি। কিন্তু ধ্রুব অর্থাৎ পর্দার সোম ফুলকিতে আসতে পারেন এমনটাই শোনা যাচ্ছে।

Back to top button