ল্যাপটপে কিস্তি মাত! সবার সামনে সৃজনকে নির্দোষ প্রমাণ করে দিলো পর্ণা

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। পর্ণাকে এবার সত্যিই ডিভোর্স দিল সৃজন। এইবার পর্ণার সিঁথিতেই সিঁদুর দিল সৃজন।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা পর্ণার অনুপস্থিতির সুযোগ নিয়ে সৃজনের নামে মিথ্যা দোষারোপ করে ইশা। সৃজনকে সে এমন এক নোংরা দোষের ভাগীদার করে যে, সৃজন বাধ্য হয় ইশাকে বিয়ের জন্য সম্মতি দিতে।

কিন্তু পর্ণা এত সহজে হাল ছাড়ার পাত্রী নয়। ডিভোর্স হয়ে যাওয়ার পরেও ফের তার মাথাতেই সিঁদুর তুলে দেয় সৃজন। কিন্তু এইবার ইশা সৃজনকে উল্টো চাপ দিতে থাকে। সে বলে, যদি সৃজন ইশাকে বিয়ে না করে তাহলে সে পুলিশের কাছে কমপ্লেন করবে।

এরপর ইশা দত্ত বাড়ি থেকে চলে গেলে, পর্ণাকে সব সত্যি খুলে বলে সৃজন। পর্ণা তখন বুঝতে পারে যে যখন ঘটনাটা ঘটেছিল তখন ল্যাপটপ অন ছিল মানে সমস্ত কিছু সেখানেই রেকর্ড হয়ে গিয়েছে। তাহলে সৃজনকে ফাঁসানোর আর কোন রাস্তাই থাকছে না ইশার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, ইশা সৃজনকে সই করে দিতে জোর করলে, পর্ণা বলে এইবার ল্যাপটপে হবে কিস্তিমাত। এই ল্যাপটপেই রয়েছে সমস্ত প্রমাণ। সেই দিন ঠিক কি কি হয়েছিল সব সেখানেই রেকর্ড করা রয়েছে। এই শুনে ভীষণ ভয় পেয়ে যায় ইশা। অর্থাৎ ধারাবাহিকের আগামী পর্বে হতে চলেছে ধামাকা।

Back to top button