অন্যায়ের বিরুদ্ধে মেঘের রুখে দাঁড়ানো দেখে খুশি ভক্তরা, অন্যদিকে নীলসহ তার গোটা পরিবার শিক্ষিতর নামে কলঙ্ক বলছে সকলে

জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি চর্চিত ধারাবাহিক ছিল ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এই ধারাবাহিকটিকে অনেকে স্টার জলসা সম্প্রচারিত ইচ্ছে নদীর অনুকরণ বলে মনে করেছিলেন। কিন্তু বর্তমানে নতুন প্লট এবং সুন্দর গল্প দিয়ে ধারাবাহিকটি নিজেকে অনন্য বলে প্রমাণ করেছে। এই ধারাবাহিকটি দুই বোন এবং তাদের একজন পছন্দের মানুষকে কেন্দ্র করে তৈরি হয়েছে।

এই ধারাবাহিকে সবসময় মেঘকে অপমানিত হতে দেখে বিরক্ত দর্শক

এই ধারাবাহিকে ময়ূরী সবসময় নিজের ছোট বোন মেঘের জীবন নষ্ট করতে উঠে পড়ে লেগেছে। কখনো খাবার নষ্ট করেছে কখনো বা মেঘের গলা নষ্ট করেছে আবার কখনো নীল মেঘের হানিমুন যাওয়ার সমস্ত প্ল্যান ভেস্তে দিয়েছে। আর এইবার মেঘ কে স তার শ্বশুরবাড়ির সবার সামনে এমনকি নীলের সামনেও চরিত্রহীন প্রমাণ করতে ব্যস্ত হয়ে উঠেছে সে।

এই পর্বে দেখা গেছে

এদিনের পর্বে দেখানো হয়, রূপঙ্কর আর ময়ূরীর জালে ফেঁসে যায় মেঘ। মেঘ আর রুপঙ্করকে অস্বস্তিকর অবস্থায় দেখে ফেলে নীল। আর সেখান থেকেই শুরু করে ভুল বোঝা। তারপর একে একে বাড়ির প্রতিটা লোক জানে। এবং শেষ পর্যন্ত চরিত্রহীন প্রমাণিত হয় মেঘ। এসব দেখে হঠাতই মেঘকে চড় মারতে আসে, মেঘের কাকি শাশুড়ি। কিন্তু মেঘ তার হাতটা ধরে এবং বলে যদি সে এমন ভুল করে তাহলে বাড়িতে পুলিশ আনতে বাধ্য হবে। সে ডমেস্টিক ভায়োলেন্সের কেস করবে। মেঘের এই প্রতিবাদী সত্তায় ভীষণ খুশি হয়েছেন দর্শকরা।

আরও পড়ুন: আবার প্রথম পাঁচে ‘হরগৌরী পাইস হোটেল’! ‘অনুরাগের ছোঁয়া’ প্রথম হলেও ‘ফুলকি’, ‘জগদ্ধাত্রী’ কোথায়? জেনে নিন আজকের টিআরপি

তবে আরো একটি বিষয় আছে যা দিন দিন এই ইচ্ছে পুতুলকে দর্শকদের কাছে বিষিয়ে দিচ্ছে। সেটি হল নীল এবং তার পরিবার। নীল উচ্চশিক্ষিত এবং প্রফেসর তার বাড়ির প্রত্যেকটি মানুষই উচ্চশিক্ষিত কেউ ডাক্তার কেউ বা উচ্চ পদস্থ কর্মচারী। তারপরেও সবাই কিভাবে ময়ূরীর এই চালাকি, রূপঙ্করের অ’স’ভ্য’তা’মি এই সমস্ত কিছুকে দেখতে পাচ্ছে না সেটা দর্শকরা বুঝতে পারছেন না। একতরফা ময়ূরীর জিৎ হচ্ছে। আর এটাই সহ্য করতে পারছে না দর্শকরা।

আরও পড়ুন: বাবা মায়ের সামনে ময়ূরীর সমস্ত মুখোশ টেনে খুলে দিল মেঘ! তবে কি এবার ময়ূরীর সব কুকীর্তি ফাঁস হয়ে গেল সকলের সামনে?

পোষ্টের নিচে নিজেদের রাগ উপরে দিয়েছেন দর্শক মহল। কেউ বলেছেন, “এত শিক্ষিত পরিবার হয়েও এরকম কি করে করতে পারে কেউ?”, আবার কেউ বলেছে, “এই বিরক্তিকর সিরিয়াল টাকে শেষ করা হোক”, আবার কেউ কেউ বলছেন, “এই পরিবার মেঘের যোগ্য নয়”। সত্যিই এবার নীল এবং তার পরিবারের ব্যবহার অসহ্য হয়ে উঠছে ভক্তদের কাছে।

Back to top button