সন্ধ্যার চরিত্রে অন্বেষা অভাবনীয়, সব সময় অভিনয়ের দ্বারা ভক্তদের মন জিতেছেন অভিনেত্রী কিন্তু এবারে চোখে জল আনতে সার্থক তিনি

জি বাংলার (Zee Bangla) সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন অন্বেষা হাজরা (Annwesha Hazra)। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর লম্বা বিরতি নেন মাস পাঁচেকের। আগের সিরিয়ালে থাকা ঋত্বিক মুখোপাধ্যায় কাজে ফিরলেও তাঁকে দেখা যাচ্ছিল না। হঠাৎ করে এমন উধাও হয়ে যাওয়ার কারন কী?

অন্বেষা জি বাংলার পর ফিরলেন আবার স্টার জলসায়

ফলত বেশ চিন্তাতেই পড়েছিল অনুরাগীরা। এরপরই হঠাৎ করে মাঝে শোনা যায়, অন্বেষা ফিরবেন। তবে জি বাংলায় নয়, স্টার জলসায়। হইচই পড়ে যায় তার ভক্তদের মাঝে। আর সেই খবরকে সত্যি প্রমাণ করেই বর্তমানে বহাল তবিয়তে চলছে তার নতুন ধারাবাহিক। অন্বেষার (Annwesha Hazra) নতুন ধারাবাহিকের নাম সন্ধ্যাতারা (Sandhyatara)

সন্ধ্যাতারা কেন আলাদা অন্য ধারাবাহিকের থেকে?

সন্ধ্যা তারা আর পাঁচটা ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। অন্যান্য ধারাবাহিক গুলি বেশিরভাগই দর্শকদের মন জয় করে নায়ক নায়িকার সুন্দর কেমিস্ট্রি দেখিয়ে। নায়ক এবং নায়িকার মধ্যে মহান অভিমান ভালোবাসা দ্বন্দ্ব ইত্যাদি হয়ে ওঠে ধারাবাহিকের প্রধান বিষয়বস্ত। কিন্তু এই সব কিছু থেকে অনেক দূরে রয়েছে সন্ধ্যা তারা।

সন্ধ্যাতারার গল্প কিসের উপর গড়ে উঠেছে?

সন্ধ্যা তারায় রয়েছে ভরপুর আবেগ। দুই বোনের একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস ইত্যাদি নিয়েই তৈরি হয়েছে সন্ধ্যা তারা। সন্ধ্যা এবং তারা দুজনেই একে অপরকে ভীষণ ভালোবাসে। বোনের জন্য সবকিছু করতে পারে তারা। এমনকি নিজের ভালোবাসার মানুষটিকেও অবলীলায় ত্যাগ করতে পারে এই দুই বোন আর এমনটাই দেখানো হয়েছে ধারাবাহিকে।

তবে এর মাঝে যেটি মূল বিষয় সেটি হল অন্বেষার অসাধারণ অভিনয়। সহজ সরল গ্রাম্য মেয়ে হিসেবে অন্বেষাকে এত ভালো মানিয়েছে যে না দেখলে বিশ্বাসই করা যায় না। আর তার ওপর তাঁর প্রাণ মন উজাড় করা অনবদ্য অভিনয়। বিশেষ করে এই দিনের পর্বে অন্বেষার অভিনয় দেখে গায়ে কাটা দিয়েছে দর্শকদের। এমনটা বোধ হয় এই অভিনেত্রীর পক্ষেই সম্ভব। এই অসাধারণ অভিব্যক্তি এবং প্রাণোচ্ছল অভিনয় তাকে দর্শকদের মধ্যে আরও অনেক বেশি ভালোবাসা সৃষ্টি করেছে।

Back to top button