বাড়াবাড়ি করছে মেঘ! নায়িকার মনে এক মুখে আর এক! মেঘের ব্যবহারে তার উপর ক্ষিপ্ত ভক্তরা

শুরু থেকে আবার শুরু করছে জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। শুরুতে এই ধারাবাহিকের চলার পথ মোটেই মসৃণ ছিল না। অনেক জটিলতা পার করতে হয়েছে এই ধারাবাহিকটিকে। বেশ কিছুদিন সম্প্রচারের পর দর্শকমহলে স্বীকৃতি পেয়েছে এই মেগা। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। তবে টিআরপি না ওঠায় বেশ সংকটের মুখেই রয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার।

বর্তমান গল্প অনুযায়ী, বহুদিন ধরেই বহু পরিকল্পনা করেছে মেঘ এবং নীলের দুই পরিবারের লোকজন। আর তারপরেই তারা ঠিক করেছে দুজনকে না জানিয়েই বিয়ের মন্ডপে বসানো হবে। আরে ঠিক সেই পরিকল্পনা মাফিক কাজ করেছে দুই পরিবার। এই সমগ্র বিষয়টাতে ময়ূরী যাতে কোন রকমের বাধা না দিতে পারে তাই বুদ্ধি করে তাকে সেখান থেকে সরিয়ে দিয়েছে মধুমিতা। কিন্তু স্বয়ং বাধা হয়ে দাঁড়ালো মেঘ!

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, সাতপাকে যখনই ঘোরানো হচ্ছে মেঘকে, কাকিমনির গলার আওয়াজ ঠাম্মির উইল চেয়ার এসব দেখে মেঘের সন্দেহ হওয়া শুরু হয়। শেষমেষ যখন লাল চিৎকার করে ওঠে তখন মেঘের কাছে সবটা পরিষ্কার হয়ে যায়। পান পাতা সরিয়ে পিছন দিকে ঘুরতেই সে দেখতে পায় লালকে। এছাড়াও সেখানে ছিল নীলের গোটা পরিবার। এরপর সামনে ঘুরতেই সে দেখে বর সেজে দাঁড়িয়ে রয়েছে নীল। শুভদৃষ্টি হতেই হই হই করে ওঠে দুই পরিবার। কিন্তু মেঘের মুখে বিরক্তির ছাপ।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, নিজের সামনে বরের সাজে নীলকে দেখে বেশ খানিকটা অবাক হয়ে যায় মেঘ। এরপর সে কাকুমনি কাকিমনি নীলের মা প্রত্যেককে এই সমস্ত কি হচ্ছে সেই নিয়ে প্রশ্ন করতে থাকে। সে যে এই গোটা বিষয়ে ভীষণ বিরক্ত সেটাও তার স্বরে স্পষ্ট প্রকাশ পায়। কেউ কোন উত্তর না দেওয়ায় সে সোজা চলে যায় রিলের সামনে। নীলকে মেঘ জিজ্ঞাসা করে, “এসব কি হচ্ছে?” কিন্তু নীলের প্রতিক্রিয়া সে বুঝতে পারে নিল এই সবের কিছুই জানতো না।

মেঘের এই ব্যবহার বেশ বিব্রত করছে দর্শকদের। কিছুক্ষণ আগে অবধিও মেঘ মনে মনে চাইছিল এই বিয়েটা যাতে না হয়। এই বিয়েতে তার ঘোর আপত্তি কারণ সে মনে মনে এখনো অবধি নীলকেই ভালোবাসে। আর এখন যখন সে দেখতে পায় তার সাথে নীলের বিয়ে হচ্ছে তখন খুশি না হয়ে উল্টে বিরক্তি দেখাচ্ছে সে। আর এটা দেখেই দর্শকদের মনে হয়েছে এটা ধারাবাহিকের নায়িকার বাড়াবাড়ি। এইভাবে সে নিজের দর বৃদ্ধি করতে চাইছে। মেঘের এই প্রতিক্রিয়া একেবারেই পছন্দ করছে না ভক্তরা।

Back to top button