গু’লি খেয়ে মাটিতে লুটিয়ে পড়লো স্বয়ম্ভূ, জগদ্ধাত্রীর কোলে মাথা রেখেই কি শেষ হবে তার জীবন? টিভির আগেই ফাঁস ধামাকাদার পর্ব

জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। শুরু থেকে এই ধারাবাহিকের নায়ক নায়িকার কেমিস্ট্রি থেকে শুরু করে নায়িকার অ্যাকশন সবকিছুতেই দর্শকদের কাছে সবার সেরা হয়ে উঠেছিল এই ধারাবাহিক। ৮ থেকে ৮০ প্রত্যেকেরই পছন্দ হয়েছিল এই ধারাবাহিকের প্লট।

জি বাংলার জগদ্ধাত্রী সঙ্গে স্টার জলসার অনুরাগের ছোঁয়ার জোরদার টক্কর লেগেই থাকতো। বেশ কিছু সপ্তাহ ধরে বাংলার টপার ছিল এই ধারাবাহিক। তবে বর্তমানে কয়েক সপ্তাহ ধরে ‘অনুরাগের ছোঁয়া’র টপার হওয়ার দরুন স্থান হারাতে হয়েছে জগদ্ধাত্রীকে। তাই আবার নিজের স্থান ফিরে পেতে টানটান পর্ব নিয়ে হাজির জি-বাংলার এই ধারাবাহিক।

টিআরপিতে পিছিয়ে পড়ার একটি অন্যতম কারণ হিসেবে দর্শকরা চিহ্নিত করেছেন শুরু থেকেই ধারাবাহিকের একই রকমের প্লটকে। যার দরুন ধারাবাহিকের গল্প অনেকাংশে একঘেয়ে লাগছে দর্শকদের। এছাড়াও পারিবারিক সমস্যার সমাধান না করে বাহ্যিক সমস্যাকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে এই ধারাবাহিকে। এটাও একঘেয়েমির একটি অন্যতম কারণ। কিন্তু বর্তমানে ধারাবাহিকে নিয়ে আসা হল এমন এক টুইস্ট যা দেখে ঘুম উড়ে যাবে দর্শকদের।

ধারাবাহিকের আগামী পর্ব দেখলে মাথা ঘুরে যেতে বাধ্য দর্শকদের। যারা শুরু থেকেই ধারাবাহিকটি দেখে এসেছেন তারা জানেন জগদ্ধাত্রী এবং তার পরিবারের চরম ক্ষতি করতে চায় দিব্যা সেন। জগদ্ধাত্রীর ননদের বিয়ে থেকে শুরু করে প্রত্যেকটি বিষয়ে ক্ষতি করে এসেছে এই মহিলা। আর এইবার তার কোপ গিয়ে পড়ল স্বয়ম্ভূর ওপর।

এক জায়গায় দাঁড়িয়ে ছিল স্বয়ম্ভূ। হঠাৎ করেই তাকে লক্ষ্য করে গুলি করা হয় পিছন দিক থেকে। জগদ্ধাত্রীর নাম নিয়ে চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে নায়ক। সঙ্গে সঙ্গে স্বয়ম্ভূ বলে চিৎকার করে ওঠে জগদ্ধাত্রী এবং তাড়াতাড়ি স্বয়ম্ভূর কাছে এসে তার মাথাটা নিজের কোলে রেখে কেঁদে ওঠে সে। তবে কি এবার চিরতরে মৃত্যুমুখে পতিত হবে গল্পের নায়ক? সেটাই দেখার বিষয়।

Back to top button