মায়ের থেকে আলাদা করে দুই মেয়েকে নিয়ে কোথায় চললো সূর্য! সামনে গল্প হতে চলেছে আরও জমজমাট

অনুরাগের ছোঁয়ায় জমজমাট পর্ব, সোনা রুপাকে নিয়ে কোথায় চলে গেল সূর্য? অস্থির দীপা সহ গোটা পরিবার

বর্তমানে স্টার জলসার (Star jalsha) একটি অন্যতম এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এখন প্রায় প্রতি সপ্তাহেই টিআরপিতে প্রথম স্থানে নিজেকে ধরে রেখেছে এই ধারাবাহিক। বর্তমান প্লট অনুযায়ী ধারাবাহিকে এসেছে অনেক পরিবর্তন। সূর্যের অবিশ্বাস শেষ করে দিচ্ছে দীপাকে। যেদিন থেকে সূর্য জানতে পেরেছে সোনা দীপার সন্তান সেদিন থেকে সে ধরেই নিয়েছে রুপার মতন সোনাও দীপা আর কবিরের কুকর্মের ফল। আর তারপর থেকেই একেবারে বদলে গেছে সূর্য।

এইবার সূর্য ঘটালো এক ভয়ংকর কান্ড। সম্প্রতি প্রকাশ পেয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। এখানে দেখা যায় সোনা আর রুপাকে নিয়ে বেরিয়ে যাচ্ছে সূর্য। তাদেরকে গাড়িতে উঠতে বলে সে। সূর্যকে দেখে স্বাভাবিক অবস্থায় রয়েছে বলে মনে হচ্ছিল না। তার মধ্যে যে চরম প্রতিহিংসা পরান মনোভাব বাসা বেধেছে তা স্পষ্ট।

সোনা আর রুপা সূর্যকে জিজ্ঞাসা করে তাকে নিয়ে কোথায় যাবে তাদের বাবা? সূর্য বলে “অনেক দূরে যাবে, অনেক দূরে ঘুরতে যাবে।” এটা শোনার পরে সোনা আর রুপা খুব খুশি হয়ে যায় আর তাড়াতাড়ি করে গাড়িতে উঠে বসে। সূর্য তখন মনে মনে ভাবে “এত দূরে চলে যাবো আমরা যে তোমাদের মাও কোনদিনও খুঁজে পাবে না।” অন্যদিকে রুপাকে খুঁজে না পেয়ে অস্থির হয়ে ওঠে দীপা।

এদিক ওদিক খুঁজতে খুঁজতে সে প্রবীর আর লাবণ্যকে বলে “রুপাকে কোথাও দেখেছেন অনেকক্ষণ ধরে খুঁজে পাচ্ছি না।” সোনাকেও যে খুঁজে পাওয়া যাচ্ছে না সেটা জানায় প্রবীর। তখন সবাই মিলে উপলব্ধি করে যে সূর্যও বাড়িতে নেই। তাদের বুঝতে বাকি থাকে না সূর্যই তাদের দুজনকে নিয়ে গিয়েছে। প্রচন্ড ভয় পেয়ে যায় দীপা।

কারন দীপা খুব ভালো করেই জানে বর্তমানে সূর্যের মানসিকতা এতটা ভয়ংকর হয়ে উঠেছে যে সে যা খুশি তাই করতে পারে। অবিশ্বাসের পর্দা সূর্যের চোখকে একেবারে ঢেকে দিয়েছে। তাই সত্যি গুলো তার চোখের সামনে থাকলেও সেগুলো তার কাছে কুয়াশার মতোই ঝাপসা। সোনা রুপাকে কোথায় নিয়ে গেল সূর্য? নতুন কোন সর্বনাশের খেলায় মাতাল সে?

Back to top button