দীপা যে কবীরকে দাদা হিসাবে দেখে সেই সত্যি এবার সূর্যর সামনে! জানুন কী ঘটতে চলেছে সূর্য দীপার জীবনে

কবীর আর দীপার সম্পর্ক ভাই বোনের জানতে পারলো সূর্য! তবে কি এবার সে দীপা আর তাদের দুই মেয়েকে মেনে নেবে?

বর্তমানে স্টার জলসা (Star jalsha) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। শুরু হওয়ার পর থেকে প্রত্যেক সপ্তাহে টিআরপিতে প্রথম স্থান দখল করে আসছে এই ধারাবাহিক। প্রতিযোগিতায় এই ধারাবাহিককে হার মানানো অত সহজ নয়। ধারাবাহিকের মধ্যমণি হয়ে উঠেছে সোনা এবং রুপা।

যবে থেকে দীপার গর্ভে সোনা রুপা এসেছে তবে থেকেই দীপার প্রতি সূর্য বিরুপ হয়ে উঠেছে। মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর তারপরেও সূর্য এতোটুকুর জন্যও নিজের ভুল ধারণা গুলিকে পাশে সরিয়ে আসল সত্যিটা খুঁজে দেখার চেষ্টা করেনি। আর যে সত্যিটা তার সামনে চলে এসেছে সেটাকে ধামাচাপা দিয়ে দিয়েছে মিশকা।

এর আগের দিনের পর্বে দর্শকরা দেখেছেন, সোনার কাছে দীপাকে ছোট করতে দীপার বাড়ি গিয়ে মিথ্যে বোঝানোর অভিনয় করে সেটা সোনাকে শুনিয়ে তার মনকে বিষিয়ে দেওয়ার চেষ্টা করে মিশকা। সেসব শুনে মায়ের উপর অভিমান হয় সোনার। তখন সোনা তার মাকে জিজ্ঞাসা করে কেন জন্মের পর সে তাকে দূরে সরিয়ে রেখেছিল!

সোনার সব কথা শুনে ফেললে সূর্য

সোনা যখন দীপাকে বলে কেন সে তার বাবাকে বলেনি যে সোনা রুপা যমজ সন্তান সেই সময় সেখানে চলে আসে সূর্য। সমস্ত কথা শুনে ফেলে সে। সূর্যর বুঝতে বাকি থাকে না এতদিন ধরে সন্তান স্নেহের যে সোনাকে সে লালন পালন করছে সে আসলে কবিরের সন্তান। আবারো ভুল ধারণা বসত দীপার ওপর মারাত্মক ক্ষেপে যায় সূর্য।

কবীর দীপার দাদা, জেনে গেল সূর্য

নিজের রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে দীপার বাড়িতে ছুটে যায় সে। একগাদা প্রশ্ন জমে রয়েছে সূর্যর মনে যার কৈফিয়ত দীপাকে দিতেই হবে। দীপার বাড়ি গিয়েই দেখতে পায় দীপার ফোনে কবীরের ফোন। ফোনটা ধরতেই কবীর ফোনের ওপাশ থেকে বলে ওঠে, “এই দাদাটাকে কি ভুলে গেলে দীপা? তুমি আমায় রাখি পড়িয়েছো, তাই তুমি আমার আপন বোন।” এইসব শুনে সমস্ত ভুল ভেঙ্গে যায় সূর্যর। যদি সত্যিই এমন ঘটনা ঘটে তাহলে কেমন লাগবে দর্শকের? অনুরাগের ছোঁয়ার ভক্তদের চাহিদা যেন গল্প এইভাবে এগিয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button