সোনার জন্ম সত্যি জানার পর রুপার মতন সোনাকেও অস্বীকার করলো সূর্য! এবার কী করবে দীপা?

বর্তমানে এই স্টার জলসার (Star jalsha) সব থেকে জনপ্রিয় ধারাবাহিকটি হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। অনেক মাস ধরে চ্যানেল টপার হয়ে আসছে অনুরাগের ছোঁয়া। দর্শকদের মনে পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছে এই ধারাবাহিক। এখন ধারাবাহিকের মূল আকর্ষণের বিষয় হয়ে দাঁড়িয়েছে দীপা আর সূর্যর দুই যমজ সন্তান সোনা এবং রুপা।

সোনার বাবা-মাকে খুঁজতে গিয়ে চরম সর্বনাশের মুখে পড়ে সূর্য। সেই বিপদ থেকে সূর্যকে বাঁচিয়ে সুস্থ করে ফিরিয়ে আনে দীপা। গ্রামবাসীদের সামনে দীপার মাথায় যখন অনিচ্ছা সত্ত্বেও সূর্য সিঁদুর পরিয়ে দেয় সে দৃশ্যটা সহ্য করতে পারে না মিশকা। এরপর সেখানে চলে আসে জয় এবং তাদেরকে নিয়ে চলে যায় বাড়িতে। জয় বাড়ি আসার আগেই সেখানে পৌঁছে যায় মিশকা। সে সোনার ব্রেন ওয়াশ করে সোনাকে বোঝায় তাকে আজকেই বাবাকে সব সত্যিটা বলতে হবে।

এরপর সূর্যরা বাড়ি ফিরতেই বাড়ির লোকজন শান্তি পায়। তখন লাবণ্য সেনগুপ্ত মিশকার করা সমস্ত কাণ্ড, নকল মা বাবা সাজিয়ে আনা এসব কিছুই জানিয়ে দেয় সূর্যকে। তখন ভীষণ রেগে যায় সূর্য। এরপর দীপা সূর্যের জন্য কিছু খাবার বানাতে যায়। তখন তার সাথে থাকে সোনা আর রুপা। সবাই ভীষণ খুশি, দীপা তাদের বলে এবার সব ঠিক হয়ে যাবে।

এরপর সোনা সূর্যের কাছে গিয়ে সূর্যকে বলে যে সে তার বাবাকে খুব ভালোবাসে। সে কখনো তার বাবাকে ছেড়ে যাবে না। সোনা আরো বলে যে সে জেনে গেছে সূর্যই তার আসল বাবা ফুল মা তার আসল মা, আর রুপা তার জমজ বোন। এইসব শুনে অবাক হয়ে যায় সূর্য। সে বুঝতে পারে না সোনা এসব কি বলছে।

তখনই ঘরে ঢুকে পড়ে লাবণ্য আর দীপা। সোনাকে সেখান থেকে চলে যেতে বলে তারা। তারপর দীপা বলে যে সোনাকে সাময়িকভাবে বোঝানোর জন্য সে এমন কথা বলেছে। দীপা সূর্যকে জিজ্ঞাসা করে যদি সত্যিই এমন হয় তাহলেও বা কী? তখন সূর্য বলে “সোনা তোমার মেয়ে নয়, যদি সোনা তোমার মেয়ে হয় তাহলে আমি রুপার মতন সোনাকেও কখনো মেনে নেব না।” কিভাবে সমস্ত সত্যিটা সূর্যকে বিশ্বাস করাবে দীপা?

Back to top button