সোনার আসল বাবা-মায়ের খোঁজে সূর্য! এবার কি তবে সূর্যের সামনে এসে যাবে আসল সত্যিটা? নাকি আবার কোনো নতুন ষড়যন্ত্র

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসার (Star Jalsha) তথা দর্শকমহলের কাছে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। ধারাবাহিকের নায়ক নায়িকা সহ প্রতিটি চরিত্রই মন ছুয়ে গেছে ভক্তদের। বর্তমানে এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ হল সূর্য ও দীপার দুই যমজ সন্তান সোনা এবং রুপা। তাদেরকে কেন্দ্র করে চলছে ধারাবাহিকের প্লট।

আজকের অনুরাগের ছোঁয়ার পর্বে কী ঘটেছে?

এই দিনের পর্বে দেখানো হয় সোনার সামনেই রত্না দেবী দীপা আর সূর্যকে স্বামী স্ত্রী বলে সম্বোধন করে। যা শুনে সোনা বলে ওঠে তোমরা এরকম কেন বলছ ফুল মা আর বাবার কি বিয়ে হয়েছে নাকি। সোনার মুখে এমন কথা শুনে সূর্য রেগে যায় আর দীপাকে অপমান করতে থাকে। এসব দেখে শোনার একদম ভালো লাগে না সে খাবার টেবিল ছেড়ে ছুটে ঘরে চলে যায়। তার পিছু পিছু যাই রুপা। অন্যদিকে বাড়ির সকলে মিলে রত্নাদেবী এবং নিস্তারিণী দেবীকে বাড়ি থেকে বের করে দেয়।

অন্যদিকে সোনা রুপাকে বলে বাবা খুবই পচা, সে খালি ফুল মাকে অপমান করে খারাপ খারাপ কথা বলে। আমার একদম ভালো লাগেনা। তখন রুপা সোনাকে বোঝানোর চেষ্টা করে যে সোনা কতটা লাকি কারণ তার কাছে তার বাবা আছে। রুপার কাছে কেউ নেই এসব শুনতে পায় সূর্য আর সূর্যের খুব খারাপ লাগে রুপার এমন অবস্থা দেখে। এরপর সোনা আরো রেগে যায় আর ঘর থেকে সবাইকে বার করে দেয়। বাইরে সবাই ডাকাডাকি করতে থাকে কিন্তু সে দরজা খোলে না।

সোনা ভাবে যে আমার মা যদি নিখোঁজ হয় তাহলে নিশ্চয়ই খবরের কাগজে মায়ের খবর বেরোবে। তাই সে স্টোর রুমে গিয়ে পুরনো খবরের কাগজে নিজের মাকে খুঁজতে থাকে। এমন সময় একটি খবরের কাগজ তার হাতে পড়ে যেখানে সূর্য আর দীপার বিয়ের ছবি দেখতে পায় সে। এটা দেখেই কান্নায় ভেঙে পড়ে সোনা। সে বলতে থাকে তার মানে পাকা মেয়ে বাবার আসল মেয়ে আমি কেউ নই। বাইরে থেকে সোনাকে সবাই দরজা খুলতে বললে সোনা বলে আগে বলো বাবা আর ফুল মায়ের বিয়ে হয়েছিল কিনা?

সোনার আসল বাবার মার খোঁজে সূর্য –

তারপর সোনা সবাইকে নিচে চলে যেতে বলে নইলে সে দরজা খুলবে না এমনটাই জানায় তাদের। এটা শুনে বাধ্য হয়ে সবাই নিচে চলে যায়, সেখানে গিয়ে সূর্য দীপাকে অনেক অপমান করে। এরপর সূর্য সোনার বাবা মায়ের খোঁজ করতে চায়। তখন লাবণ্য তাকে আটকায় কিন্তু সূর্য শুনতে চায় না তখন লাবণ্য সূর্যকে বলে ওর আসল বাবা-মা এসে যদি ওকে নিয়ে চলে যায় তখন কি করবে। সূর্য এসব শুনে আর থাকতে পারে না কান্নায় ভেঙে পড়ে। এবার কি তবে সোনার কথা ভেবে আসল সত্যিটা সামনে আনবে লাবণ্য?

Back to top button