দীপাকে তিলে তিলে অসুস্থ হতে দেখে এবার তার বৌদি নিজেই জানালো সব কথা সূর্যকে! ছুটে এলো সূর্য

অসুস্থতার খবর জানতে পেরে দীপার কাছে ছুটে গেল সূর্য, আসন্ন গল্পে রয়েছে বড় টুইস্ট

বর্তমান সময়ে স্টার জলসার (Star jalsha) যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে সেই গুলির মধ্যে সবথেকে জনপ্রিয় তথা চ্যানেল টপার ধারাবাহিকটি হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। একটা একটা করে যতদিন যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের প্রিয় হয়ে উঠেছে সূর্য দীপা এবং তাদের দুই সন্তান সোনা এবং রুপা। সম্প্রতি ধারাবাহিকটি টিআরপিতে প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে। তবে দর্শকদের ধারণা ধারাবাহিকের আসন্ন প্লট খুব তাড়াতাড়ি আবারো রাজাকে তার সিংহাসন ফিরিয়ে দেবে।

ধারাবাহিকে বহুদিন ধরে চলছে দীপা আর সূর্যর মান অভিমানের পর্ব। দীপার প্রতি অবিশ্বাস সূর্যকে দিন দিন আরো অচেনা করে তুলছে। এতদিন অব্দি যাও বা ঠিক ছিল সেটুকুনিও ঘেঁটে গিয়েছে সোনা আসলে দীপার মেয়ে এটা জানার পর থেকে। এখন সূর্যের চোখে রাগ অভিমান ঘৃণা ছাড়া আর কিছুই দেখতে পায় না দীপা।

এখন যে অবস্থা এসে দাঁড়িয়েছে তাতে হয়তো দীপাকে সোনা আর রুপাকে নিয়ে আলাদা হয়ে যেতে হবে। কারণ সূর্যের এই প্রতিহিংসা পরায়ন মনোভাব তাদের তিনজনের জন্যই চরম অমঙ্গল ডেকে আনতে পারে। কিন্তু কোথায় যাবে দীপা! রুপা ছোট থেকেই অভাবের মধ্যে বড় হয়ে উঠেছে তাই রুপা সবকিছু সহ্য করতে পারে কিন্তু সোনার তো কষ্ট হবে এই কথা ভেবে আরও অসুস্থ হয়ে পড়ে দীপা।

নানা রকম কথা চিন্তা করতে করতে কান্নায় ভেঙে পড়ে দীপা। আর কতদিন এমন করে কষ্ট সহ্য করতে হবে তাকে সেটাই ভাবতে থাকে সে। তার কাছে না আছে টাকা না আছে সোনা রুপার বাবা। এমন অসহায় অবস্থায় কেবলমাত্র নিজের আত্মসম্মানকে শিখন্ডি করে কতদিন এগিয়ে চলবে সে? এসব ভাবতে ভাবতে অজ্ঞান হয়ে যায় দীপা। কিছুতেই জ্ঞান ফিরতে চায় না তার। সঙ্গে সঙ্গে দীপার বৌদি সূর্যকে ফোন করে সমস্তটা জানায়।

সূর্য এতদিন জানতো না, দীপার এত বড় একটি অসুস্থতা রয়েছে। দীপার বৌদির থেকে সমস্ত সত্যিটা জানার পর সমস্ত মান অভিমান ভুলে গিয়ে সঙ্গে সঙ্গে দীপার কাছে ছুটে যায় সূর্য। তার জীবনের একমাত্র লক্ষ্য হয়ে ওঠে দীপাকে যত তাড়াতাড়ি সম্ভব সুস্থ করে তোলা। যদি সত্যি এমন করে দীপাকে আবার আপন করে নেয় সূর্য তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button