দত্ত বাড়িতে এলো নতুন সদস্য, ভক্তদের ইচ্ছানুসারেই হলো পর্ণার মেয়ের নামকরণ! দারুন খুশি দর্শক মহল

জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকের দত্ত পরিবারে এখন আলোর রোশনাই। একটি ফুটফুটে সন্তানের জন্ম দিতে চলেছে ধারাবাহিকের নায়িকা পর্ণা। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রটি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের এবং ভালোবাসার একটি চরিত্র। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মাকে। বর্তমানে টিআরপি তালিকায় এই ধারাবাহিতির প্রাপ্ত স্থান একেবারে শীর্ষে। এই ধারাবাহিকের গল্প আর পাঁচটা মেগার তুলনায় অনেক বেশি আকর্ষণীয়।

প্রতিটি পর্বেই এই ধারাবাহিক নতুন নতুন সব চমক এনে দিয়েছে দর্শকদের কাছে। পর্ণা একের পর এক এমন কাণ্ড ঘটিয়েছে যা প্রত্যেকবার দর্শকদের নতুন ভাবে উদ্দীপিত করেছে। একটি একান্নবর্তী পরিবারের সহজ সরল ঘরোয়া কাহিনীও যে এতটা আকর্ষণীয় হয়ে উঠতে পারে সেটা প্রমাণ করে দিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকটি সবসময় দর্শকদের সঙ্গে একাত্মবোধ বজায় রাখতে চেয়েছে। আরে এইবারেও তার অন্যথা হলো না।

Neem Phuler Modhu, Zee Bangla, Bengali serial, Bengali television, নিম ফুলের মধু, জি বাংলা, বাংলা সিরিয়াল, বাংলা টেলিভিশন

সম্প্রতি এই ধারাবাহিকের প্লট অনুযায়ী মা হতে চলেছে এই ধারাবাহিকের নায়িকা পর্ণা। এই নিয়েই মেতে রয়েছে গোটা দত্ত পরিবার। অনেকদিন পর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। তবে এখানে বেশ কিছুটা ঝামেলার সৃষ্টি করেছে নায়ক সৃজনের মা কৃষ্ণা। তার প্রয়োজন একটা পুত্র সন্তানের অর্থাৎ সে একটা ছোট বাবু চায়। কিন্তু পর্ণা সব সময় চেয়ে এসেছে তার একটা সুস্থ স্বাভাবিক সন্তান জন্ম নিক। ছেলে অথবা মেয়ে আলাদা ভাবে সে কখনোই কাউকে বিবেচনা করেনি।

অবশেষে জন্ম নিয়েছে পর্ণার মেয়ে। এই যাত্রায় কৃষ্ণার ইচ্ছে আর পূরণ হয়নি। সে ছেলে সন্তানের জন্য জল পোড়া অবধি দেওয়ার চেষ্টা করেছিল কিন্তু পর্ণা সেটা প্রত্যাখ্যান করেছে। কারণ এসব করে সে তার গর্ভের সন্তানকে অমর্যাদা করতে চায়নি। পর্ণার কন্যা সন্তান হওয়ায় একেবারে খুশি হয়নি সৃজন এর মা কৃষ্ণা। কিন্তু ওই একজন সদস্য বাদে গোটা দত্ত পরিবারের প্রতিটি সদস্য ভীষণ খুশি। একটা ছোট্ট শিশুই তাদের কাছে যথেষ্ট তাদের মন ভালো করে দেওয়ার জন্য। পাশাপাশি দর্শকদের মন রাখতেও কুণ্ঠাবোধ করেনি ধারাবাহিক কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃ ‘চুমু পর্যন্ত ব্যাপারটা এগোতেই…’, প্রেম নিয়ে প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা!

দর্শকরা ভীষণ খুশি হন যখন তাদের ইচ্ছেমতো কোন বিষয়ে তাদের পছন্দের ধারাবাহিকের পর্দায় তারা ঘটতে দেখতে পান। নিজেদের জনপ্রিয়তা বাড়াতে এবং দর্শকদের সঙ্গে সংযোগ বৃদ্ধি করতে এইবার সেরকমই একটা সিদ্ধান্ত নিল নিম ফুলের মধু ধারাবাহিকের কর্তৃপক্ষ। দর্শকরা চেয়েছিলেন সৃজন এবং পর্ণার কন্যা সন্তানের নাম হোক সৃপর্ণা। দর্শকদের এই ইচ্ছা মেনে এই ধারাবাহিকের কর্তৃপক্ষ সৃজন এবং পর্ণার সন্তানের নাম রাখলেন সৃপর্ণা। এই বিষয়টি দেখে আনন্দে মেতে উঠেছেন ভক্তরা। নিঃসন্দেহে এই ধারাবাহিকটি তাদের হৃদয়ের আরো কাছাকাছি পৌঁছাতে সক্ষম হয়েছে।

Back to top button