Ichhe Putul: শালিনীর নজর এড়িয়ে গিনির বাড়ি গিয়ে তার ওপর হওয়া অত্যাচার ফাঁস করল কাজের মেয়ে সুমিত্রা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। শুরু থেকেই দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিক। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে এই মেগা।

বর্তমানে এই ধারাবাহিকের প্লট অনুযায়ী বাড়ির অমতে গিয়ে জোর করে রূপকে বিয়ে করে গিনি। সেই বিয়েতে অনেক বার বাধা দেওয়ার চেষ্টা করেছিল মেঘ। কিন্তু তার কথায় বিন্দুমাত্র কর্ণপাত না করে তার দিদি ময়ূরীকে বিশ্বাস করে গিনিকে রূপের হাতে চোখ বন্ধ করে তুলে দেয় মীনাক্ষী। মীনাক্ষী তার অত্যাধিক আত্মবিশ্বাসের চক্করে গিনির জীবনটা নরক করে দেয়।

অন্যদিকে বিয়ে হওয়ার পর থেকে একটা দিনের জন্যেও গিনিকে শান্তিতে থাকতে দেয়নি রূপ এবং তার মা শালিনী। প্রত্যেকটা মুহূর্তে গিনির ওপর অত্যাচার করে গিয়েছে রূপ এবং সেই অত্যাচারের ক্ষত লুকানোর চেষ্টা করে গিয়েছে শালিনী। নিজের অপরাধের কথা চিন্তা করে কাউকে কিছু বলতে পারছেনা গিনি। কিন্তু তার এই চুপ করে সমস্তটা সহ্য করে নেওয়া, তার উপর হওয়া অত্যাচারকে আরও দ্বিগুণ বাড়িয়ে তুলছে।

এই সমস্তটা প্রত্যেকদিন দেখতে দেখতে আর সহ্য করতে পারছিল না রূপের বাড়ির কাজের মেয়ে সুমিত্রা। সে নিজের মেয়ের অসুস্থতার নাম করে গিনির বাড়ি গিয়ে সবাইকে সমস্তটা জানায়। গিনির এমন অবস্থা শুনে ভেঙে পড়ে তার মা। ঠিক সেই সময় মেঘের সাথে কথা বলছিল মিনি। ফোনে সবটাই জানতে পারে মেঘ।

আরও পড়ুনঃ মা দুর্গার বিসর্জনের সাথে সাথে জগদ্ধাত্রীকেও বিসর্জন দেবে বৈদেহি!

মেঘ ঠিক করে সে এবার নিজেই রূপের বাড়িতে যাবে আর তাদেরকে হাতে নাতে ধরবে। সে বুদ্ধি করে সুমিত্রার নম্বর নিয়ে নেয় যাতে ঠিক সময় মতন তাদের বাড়িতে ঢুকে তাদেরকে ধরতে পারে। যদি সত্যিই এভাবেই মেঘ রূপের বাড়ি গিয়ে সবার পর্দা ফাঁস করে তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button