রেজওয়ান রব্বানীর শেখের সাথে সমস্ত চুক্তি বাতিল করল স্টার জলসা, কারণ শুনলে ভক্তরা অবাক হবেন, এবার কোথায় কাজ করবেন তিনি?

এই মুহূর্তে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা বাংলা বিনোদনের প্রধান চ্যানেল গুলির জনপ্রিয় মুখ হিসেবে অবস্থান করছেন তাদের মধ্যে একজন অন্যতম অভিনেতা হলেন রেজওয়ান রাব্বানী শেখ (Rezwan Rabbani Sheikh)। কিছুদিন আগে স্টার জলসার (Star Jalsha) নবাব নন্দিনী ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল এই অভিনেতাকে।

নবাব নন্দিনী শেষ হয়ে যাওয়ার পর থেকে কোন নতুন ধারাবাহিকে দেখা মেলেনি রেজওয়ান রাব্বানী শেখের। নতুন কোন প্রজেক্টে কাজ করছেন তিনি বা করতে চলেছেন তিনি সেই সমস্ত বিষয় কোন খবর নেই। তবে যেটা জানা গেছে তা শুনে চমকে যাবেন আপনিও।

স্টার জলসা রেজওয়ান রব্বানীর শেখকে নবাব নন্দিনী শেষ হয়ে যাওয়ার পরেও চুক্তিবদ্ধ রাখা হয়েছিল। কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে সেই চুক্তি থেকেই রেজোয়ানকে বাতিল করেছে স্টার জলসা চ্যানেল। হঠাৎ করে এত ভালো একজন অভিনেতাকে কেন বাতিল করল চ্যানেল? কি এমন হলো অভিনেতা এবং চ্যানেলের মধ্যে? সেটাই আজকে জানাবো এই প্রতিবেদনে।

চ্যানেল চেয়েছিল রেজওয়ান এর মত ট্যালেন্টেড অভিনেতাকে তাদের আরো একটি নতুন ধারাবাহিকের প্রধান চরিত্র হিসেবে কাস্ট করতে। আর চ্যানেল সেটা করতেও যাচ্ছিল। নতুন ধারাবাহিক সম্পর্কিত আলোচনায় অভিনেতাকে ডেকেও পাঠায় চ্যানেল এবং তাদের কথোপকথনের পরে চ্যানেল সিদ্ধান্ত নেয় রেজয়ানকে বাতিল করার।

নবাব নন্দিনী চলাকালীন রেজওয়ান প্রত্যেক মাসে পারিশ্রমিক পেতো তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা। কিন্তু এইবার নতুন প্রজেক্ট এর কথা উঠতেই রেজওয়ান তার পারিশ্রমিক বাড়িয়ে দাবি করেন ছয় লক্ষ পঞ্চাশ হাজার টাকা। চ্যানেলের যে ধারাবাহিকগুলি চলে তার বাজেট অনুযায়ী এই দাবি অনেকটাই বেশি আর চ্যানেল কখনো কোনো অভিনেতা অভিনেত্রীকে এত টাকা পারিশ্রমিক দেন না। তাই আর কথা না বাড়িয়ে রেজোয়ানকে বাতিল করলো চ্যানেল।

Back to top button