Neem Phooler Modhu: কৃষ্ণার জন্যই বিপাকে সৃজন, পর্ণার থেকে মুক্তি পেতে ধার নিয়েছে সে! পাওনাদার এসে চড়াও হলো পর্ণার ওপর!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক রমরমিয়ে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিকের প্লট। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস।

বর্তমানে পর্ণার শ্বশুরবাড়িতে চলছে ধুমধুমার কাণ্ড। রুচিরা আর চয়নের বিয়ে দেওয়া দিয়ে সৃজনের সাথে সম্পর্ক ভেঙে গেল পর্ণার। রুচিরা এবং তার বাড়ির লোকজনকে ভীষণ অপমান করে সৃজনের বাড়ির সবাই।

বাড়ির বেশ কিছু জন প্রতিনিয়ত নানারকম ভাবে চেষ্টা করে যাচ্ছিল পর্ণাকে বাড়ি থেকে তাড়ানোর। যতবার তারা প্ল্যান করেছে ততবারই সেই প্লানে জল ঢেলে দিয়েছে পর্ণা। কিন্তু এইবার আর শেষ রক্ষা হলো না। এইবার হেরে গেল গল্পের নায়িকা।

শেষ পর্যন্ত নিজের বন্ধুর পাশে থাকতে গিয়ে এবং দুজন ভালোবাসার মানুষকে মিলিয়ে দিতে গিয়ে নিজের সংসার ভেঙে গেল পর্ণার। সবকিছু ছেড়ে বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে তাকে। পর্ণার বাড়ি ছেড়ে চলে যাওয়ার সব এইভাবে শেষ হয়ে যেতে দেখে পর্ণাকে আটকাতে যায় সৃজন। কিন্তু মা এসে তাকে বাধা দেয় এবং পর্ণার মুখের ওপর দরজা বন্ধ করে দেয়।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে রাস্তায় পর্ণাকে ধরল পাওনাদার। সে পর্ণাকে বলে শাড়ির কথা বিজনেসের নাম করে তার থেকে নাকি অনেক টাকা লোন নিয়েছে সৃজন এবং কৃষ্ণা। এই শুনে চমকে যায় পর্ণা আর চয়ন। সে বুঝতে পারে তার থেকে মুক্তি পাওয়ার জন্যই এতগুলো টাকা লোন নিয়েছে সৃজন।

Back to top button