Neem Phooler Modhu: কোর্টে সবার সামনে পর্ণার ওপর অধিকার দেখালো সৃজন! এবার কি পর্ণাকে হারানোর ভয় পাচ্ছে সে?

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। প্রথম থেকেই বেশ ভালো জায়গায় রয়েছে এই ধারাবাহিকের টিআরপি। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিকের প্লট।

এই মুহূর্তে পর্ণার জীবনে ভরে উঠেছে দুঃখে কষ্টে। সব সময় সবার আগে নিজের পরিবারের কথা ভেবেছে সে। তার ফলে প্রত্যেকবার তাকেই দোষী করেছে তার কাছের মানুষগুলো। প্রতিনিয়ত ভুল বুঝেছে তাকে। এইবারেও পর্ণাকে ভুল বুঝল সৃজন।

রুচিরা আর চয়নের বিয়ে দিতে গিয়ে বাঁধলো বিপত্তি সৃজনের সাথে সম্পর্ক ভাঙতে বসেছে পর্ণার। রুচিরা এবং তার বাড়ির লোকজনকে ভীষণ অপমান করে সৃজনের বাড়ির সবাই। আর সেখান থেকেই চরম সিদ্ধান্তে আসে বাড়ির সবাই। এইবার ডিভোর্স হতে চলেছে তাদের।

এই ডিভোর্সটা দিতে সৃজন এতটাই উদ্যত হয়ে উঠেছে যে আগু পিছু না ভেবে, কিভাবে শোধ করবে সেই কথা চিন্তা না করেই এক ব্যক্তির কাছ থেকে একগাদা লোন নিয়ে বসেছে সে। আর এই বিষয়টি পর্ণার এতদিনের দুঃখ কষ্টকে আরো অনেক গুণ বাড়িয়ে দিয়েছে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণার উকিল সৃজনকে বলছে “আপনি আপনার স্ত্রীকে একটুও বোঝেন না।” তখন সৃজন বলে “আমার থেকে ওকে কেউ ভালো বোঝে না।” পর্ণার চোখে জল চলে আসে। তখন পর্ণার উকিল বলেন, “তাহলে বিয়ের পর এখন অব্দি হানিমুনে যাননি কেন আপনারা?” এই কথার কোন উত্তর থাকে না সৃজনের কাছে।

Back to top button