পর্ণার ভুলের জন্য তাকে ডিভোর্স দেবে সৃজন! কীভাবে তাদের সম্পর্ক বাঁচাবে পর্ণা? আসছে মহা পর্ব

পর্ণাকে ডিভোর্স দিল সৃজন! অবাক দর্শক মহল, ফাঁস ধারাবাহিকের আগামী পর্ব

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। যেদিন থেকে শুরু হয়েছে সেদিন থেকেই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। কোনো বিশেষত্ব ছাড়াই একদম সাদামাটা আর পারিবারিক কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। এই কাহিনী দিয়েই এখন দর্শকদের ড্রয়িং রুমের চর্চায় উঠে আসছে এই ধারাবাহিকের নাম।

আগের দিনের পর্বে দেখা যায় পরিবারের সকলের সামনে ধরা পরে যায় পর্ণা। এতদিন ধরে সেই যে বিপাশা সেজে সৃজনকে চাকরি দিয়েছিল আর এই গোটা বিষয়টা পরিকল্পনা করেছিল সেটা চলে আসে সবার সামনে। তিন্নি আর বটব্যাল মিলে শয়তানি করে সবার সামনে সবটা প্রমাণ করে। চরম বিপদের মুখে পর্ণা। সবাই ভুল বোঝে তাকে।

নিম ফুলের মধু ধারাবাহিকের আগামী পর্ব দেখে বেশ মন খারাপ হতে চলেছে দর্শকদের। শাস্তি স্বরূপ পর্ণার সাথে যা করা হলো তা অন্যায় বলে মনে হতে পারে দর্শকদের। ধারাবাহিকের আগামী পর্ব দেখা যাবে, সবার সামনে আসামির মতো দাঁড়িয়ে রয়েছে পর্ণা। কান্নায় ভেঙে পড়েছে সে। এই প্রথম বাড়ির প্রত্যেকে তার বিপক্ষে।

এমন সময় সৃজন বলে, “তুমি আমার সঙ্গে এমনটা করবে আমি স্বপ্নতেও ভাবতে পারিনি পর্ণা। আমি জানিনা এরপর আমাদের সম্পর্কটা কোথায় গিয়ে দাঁড়াবে। এরপর আমি তোমার সঙ্গে কিভাবে সংসার করবো আমি বুঝতে পারছি না।” এই কথা শুনে চোখের জল বাঁধ মানে না পর্ণার। তার নিজেকে ভীষণ অপরাধী মনে হতে থাকে।

পর্ণাকে এসব করার পেছনে কি উদ্দেশ্য ছিল সেই সমস্ত কিছু বলার কোনরকম সুযোগ দেওয়া হয় না। এমন অবস্থায় সৃজনের মা কৃষ্ণা বলে ওঠে “তোকে এমন মেয়ের সাথে সংসার করতে হবে না বাবু। তুই ওকে ডিভোর্স দিবি।” এই কথা শোনার পর চমকে উঠে পর্ণা। তবে কি এভাবেই জিতে যাবে তিন্নি আর বটব্যাল? নাকি ঘুরে দাঁড়িয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করবে পর্ণা?

Back to top button