পুজোতে মান অভিমান ভুলে পর্নাকে আপন করলো সৃজন! বিশেষ উপহার দিয়ে ভালোবাসার প্রকাশ তার!

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক।

আর পাঁচটা সাধারণ মেয়ের মতনই বিয়ের পর দু চোখে অনেক স্বপ্ন নিয়ে শ্বশুরবাড়িতে পা রেখেছিল পর্ণা। স্বামী শ্বশুরবাড়ি নিয়ে সুখে সংসার করে ছিল তার একমাত্র উদ্দেশ্য। কিন্তু শুরু থেকেই শাশুড়ি মায়ের গঞ্জনা সহ্য করতে হয়েছে তাকে। তার ওপর পর্ণার প্রতিবাদী সত্তা তার প্রতি অনেকের আক্রোশ বাড়িয়ে তোলো।

এমন একটাও বিষয় ঘটেনি যেখানে কারোর খারাপ চেয়েছে পর্ণা। কিন্তু কখনো কোন কিছুর জন্য অন্যায়ের সাথে আপোষ করেনি। নিজের দেওর চয়ন এবং প্রিয় বন্ধু রুচিরার সম্পর্ক নিজের হাতে গড়ে দিতে গিয়ে বর্তমানে নিজের বৈবাহিক সম্পর্কই ভাঙতে বসেছে পর্ণার। পর্ণার এই সিদ্ধান্তকে সমর্থন না করলেও তার সাথে বিচ্ছেদের কথা কখনো ভাবেনি সৃজন কিন্তু, বর্তমান পরিস্থিতি এবং মায়ের ভুল পরামর্শ তাকে এমনটা করতে বাধ্য করেছে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, দুই পক্ষের লইয়ার যখন সৃজন এবং পর্ণার চরিত্রে কালি ছেটানো শুরু করে তখন ভীষণ রেগে যায় তারা দুজনেই। অদ্ভুতভাবে সব ভুলে পর্ণা সৃজনের হয়ে এবং সৃজন পর্ণার হয়ে কথা বলে। এসব দেখে অবাক হয়ে যান লরিয়ার সহ বিচারক। মহামান্য বিচারক জানিয়ে দেন, এইভাবে আদালতের সময় নষ্ট করা দণ্ডনীয় অপরাধ। বাড়িতে একটু ঝামেলা হলেই ডিভোর্স নিতে আদালতে চলে না এসে আগে নিজেদের মধ্যে ঠিক করুন আদতে আপনারা কি চান। এই সময় অপচয়ের জন্য আপনাদের পেনাল্টি দিতে হতে পারে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, টেবিলের ওপর পূজো উপলক্ষে পর্ণার জন্য কেনা শাড়িটা রেখে ঘর থেকে বেরিয়ে যায় সৃজন। পর্ণা এসে শাড়িটা হাতে নিয়ে বলে, এটা তার জন্য খুব স্পেশাল। এরপরই বাড়িতে দুর্গা প্রতিমার আগমন ঘটে এবং সবাই আনন্দে মেতে ওঠে।

Back to top button