‘মিঠাই শেষ সিড মিঠাইয়ের অধ্যায়টাও শেষ’, ভক্তদের মেনে নিতে হবে, আর পিছনে ফিরে তাকাতে চান না! কেন এমন বললেন সৌমিতৃষা

‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’। এই গানটা প্রতিটি বাংলা সিরিয়াল প্রেমীর মন আনন্দে ভরিয়ে তুলতো। নির্দিষ্ট সময়ে জি বাংলার পর্দায় ‘মিঠাই’ দেখতে কেউ ভুলতেননা। তবে দর্শকের সেই প্রিয় ধারাবাহিক সম্প্রতি বন্ধ হয়ে গেছে। ‘মিঠাই’ এখন অতীত। সেখানে জায়গা করে নিয়েছে নতুন সিরিয়াল। তবে প্রায় ৩ বছর ধরে মিঠাই যেভাবে দর্শকের ঘরে ও মনে জায়গা করে নিয়েছিল তা ভোলা এত সহজ হবেনা।

এখনও দর্শকের চোখে সিধাই জুটিই সেরা। এখনও তারা মনোহরাকেই সেরা পরিবার বলে মনে করেন। বাংলার মিষ্টিকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে মিঠাই। প্রতি পদে ধারাবাহিকের নামের সার্থকতা প্রমান পেয়েছে। হল্লা পার্টির মত এত আনন্দ হয়ত দর্শক হাতেগোনা সিরিয়ালেই পেয়েছেন। তাই ‘মিঠাই’য়ের জনপ্রিয়তায় এখনও ভাটা পড়েনি।

সময়ের সাথে সাথে সবটাই মেনে নিতে হয়। সেরকমই মিঠাই শেষটাও দর্শক মন থেকে মেনে নিতে না পারলেও নতুনকে জায়গা দিতে এই ধারাবাহিককেও একসময় শেষ হতেই হত। শেষ সময়েও বাজিমাত করেছে মিঠাই। কিন্তু এই মিঠাই চরিত্রে আবার করে সিদ্ধার্থের সাথে জুটি বেঁধে দর্শকদের সামনে আর ফিরতে চান না সৌমিতৃষা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় ঝুটি নিয়ে তো অনেক চর্চা রয়ে গেল। এখনো ভাইরাল এই জুটি, কেমন লাগে? সেখানে অভিনেত্রী বলেন, “অতীতে যখন যে প্রশ্ন করেছেন তাকেই এই প্রসঙ্গে উত্তর দিয়েছি, এখন না বড্ড ক্লান্ত লাগে। এবার আমি এই বিষয়টা থেকে সত্যি বেরিয়ে আসতে চাই। সামনে অনেক কাজ নতুন কাজ কেন যে মানুষ সেগুলো নিয়ে ভাবে না? একটা জুটি হিট হয়েছে আমরা দর্শকদের মন জয় করতে পেরেছি এখানেই শেষ বিষয়টা। আমি আর এটাতে ঢুকতে চাই না।”

Mithai: এবার ধারাবাহিকে বার্থডে সেলিব্রেশন! মিঠাইকে রোম্যান্টিক সারপ্রাইজ সিদ্ধার্থর - Television - Aaj Tak Bangla
তিনি আরো বলেন, “আমি এটা বলছি না যে আমার আগের কাজটাকে ফেলে আমি এগিয়ে যাচ্ছি, ওই কাজটা আমার কাছে আশীর্বাদ। কিন্তু যে নির্দিষ্ট বিষয়টা নিয়ে চর্চা হচ্ছে এবার এটা বন্ধ হোক। এই পর্বটা শেষ। আগে তো কখনো কাউকে ফেরাইনি কিন্তু শেষ হওয়ার পরেও যখন এটা চলছে সত্যি আমার দেখতে ভালো লাগছে না।”

Back to top button