সাদা লাহেঙ্গায় শ্বেত পদ্ম হাতে দেখুন তো চিনতে পারেন কি সকলের প্রিয় এই অভিনেত্রীকে

দেখুন তো চিনতে পারেন কিনা এনাকে! দর্শকদের খুব কাছের মানুষ এই অভিনেত্রী

এখন টেলিভিশনে (Bengali Television) সম্প্রচারিত বাংলা ধারাবাহিক (Bengali serial) খুব বেশি দিন চ্যানেলে টিকে থাকতে পারে না। একঘেয়ে প্লটের জন্য অনেক সময়ে দর্শকরা সেই ধারাবাহিকটির উপর থেকে আকর্ষণ হারিয়ে ফেলেন। যার ফল স্বরূপ টিআরপি তলানিতে ঠেকে এইসব ধারাবাহিকের।

এর মাঝে যে ধারাবাহিকগুলি সফলভাবে চ্যানেলে এবং দর্শকদের মনে একবার নিজের জায়গা করে নেয় সেই ধারাবাহিকগুলি চিরজীবন দর্শকদের মনেই থেকে যায়। কেবলমাত্র যে ধারাবাহিকটিকে দর্শকরা মনে রাখেন তেমনটা কিন্তু নয়। ধারাবাহিকের সাথে সাথে সেই ধারাবাহিকের অভিনীত নায়ক নায়িকারাও একেবারে তাদের বাড়ির ছেলে মেয়ে হয়ে ওঠে।

এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলি হয়তো আজ থেকে প্রায় ১০ বছর আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু তাও এখনও অব্দি সেই ধারাবাহিক গুলি দর্শকদের মনে ঠিক আগের মতনই জায়গা দখল করে রেখেছে। বাংলা ধারাবাহিকের জগতে এমনই একটি অসাধারণ ধারাবাহিক হলো মিঠাই।

জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে মিঠাই সিরিয়াল। এই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই টলিউডে বড় প্রজেক্টে কাজ করতে চলেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে। সুযোগ যখন এতবড় তখন তা হাতছাড়া করতে কেই বা চায়। ইতিমধ্যেই দেব সহ এই সিনেমার অন্য কলাকুশলীরা ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে এক অভিনেত্রীকে দেখা যাচ্ছে কিন্তু তার মুখটি রয়েছে অন্ধকারে। পরনে সাদা লেহেঙ্গা হাতে সাদা পদ্ম এবং মাথায় একরাশ কোকরানো এলো চুল। তার অবয়ব দেখে দর্শকদের বুঝতে বাকি নেই যে, ইনি হচ্ছেন মিঠাই। এমন স্নিগ্ধ রূপে মিঠাই কে পেয়ে ভীষণ খুশি দর্শক মহল।

 

View this post on Instagram

 

A post shared by Soumitrisha (@soumixdelight)

Back to top button