তিতির নয় সকলের সামনে আসল সত্যি প্রমাণ করলো সোমরাজ! এবার কী করবে মালিনী?

সোমরাজের সামনে খুলে গেল মালিনীর মুখোশ, প্রমাণ হয়ে গেল তুলি গর্ভবতী নয়!

এখন জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মন দিতে চাই (Mon dite chai)। বর্তমানে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই সিরিয়াল। সোমরাজকে মিথ্যে অপবাদ থেকে বাঁচাতে উঠে তিতির যে সমস্ত কাণ্ড ঘটাচ্ছে তাতে বেশ আগ্রহ বাড়ছে দর্শকদের।

জমে উঠেছে মন দিতে চাই ধারাবাহিকের বর্তমান এপিসোড গুলো। বহুদিন ধরে সোমরাজের জীবন এলোমেলো করে দিয়েছিল তার সৎ মা এবং তুলি। মিথ্যে অপবাদের ভাগিদার করা হয়েছিল তাকে। সে যেটা করেনি সেই দোষই দোষী হয়েছিল সে। এইবার সব মিথ্যের উপর থেকে পর্দা সরিয়ে সত্যিটাকে সামনে নিয়ে এলো তিতির।

ধরা পড়লো তুলি

এ দিনের পর্বে দেখা যায় সমস্ত প্রমাণ সহ সবার সামনে দাঁড়িয়ে আছে তিতির। ডাক্তার ব্যানার্জি এসে তুলির সমস্ত মিথ্যে ধরিয়ে দিল সবার সামনে। তবে একটা জিনিসের ঘাটতি থেকে যায় সেটা হল তুলি যে অন্তঃসত্ত্বা নয় তার কোন রিপোর্ট তাদের কাছে নেই। তবে এই জায়গাটাও পূরণ করে দিল সোমরাজ।

কাল হলো জ্বলন্ত সিগারেট

একদিন তুলি সিগারেট খাচ্ছিল। সেদিন সে কথার ছলে সেখান থেকে পালিয়ে গেলেও সেই সিগারেটটা সেখানেই পড়েছিল। আর সেটাকেই কাজে লাগায় সোমরাজ। সেই সিগারেট টা নিয়ে টেস্ট করতে দেয় সোমরাজ। আর সেখান থেকে রিপোর্ট বেরিয়ে যায় যে গর্ভবতী নয় তুলি। অর্থাৎ প্রথম রিপোর্টটা একেবারেই মিথ্যে।

তুলি সবার সামনে মালিনীর মুখোশ খুলে দিতে গেলে মালিনী তার কাছে গিয়ে তাকে সাবধান করে দেয় যে যদি তুমি তার নাম নেয় আর মালিনী ফাসে তাহলে কিন্তু তুলির অনেক বড় সর্বনাশ করে দেবে সে। আর সেই ভয়ে তুলি মালিনীর নাম নিতে পারেনা। তবে কি বেঁচে যাবে মালিনী? নাকি এইবার তিতিরের চালে মাত হবে সে?

Back to top button