প্রথম বিয়ের এক বছর হতে না হতেই ফের দ্বিতীয় বার বিয়ে পিঁড়িতে অভিনেত্রী সোহিনী! কী ঘটেছে তার সাথে?

বাংলার বিনোদন (Entertainment) জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা অল্পদিনের মধ্যেই খুব সহজে দর্শকদের মনে একটা গভীর জায়গা করে নিয়েছে। এই বাংলা টেলিভিশনে এমনই এক জনপ্রিয় অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। প্রথম দিকে ‘ময়ূরপঙখী’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘গঙ্গারাম’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর বড় পর্দাতেও ডেবিউ করেছেন এই অভিনেত্রী।

বেশ কিছু ধারাবাহিকের কাজ করলেও মূলত গঙ্গারাম ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা দর্শক মাঝে ছড়িয়ে পড়েছিল। যদিও অভিনেত্রী শহিলির এই অভিনয় জীবনের শুরুটা হয়েছিল স্টার জলসার ময়ূরপঙ্খী ধারাবাহিকের মধ্যে দিয়ে। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই দর্শকরা পেয়েছিলেন এক নতুন প্রতিভাকে। সম্প্রতি এই অভিনেত্রীর আরো একটি ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে সান বাংলা চ্যানেলে।

এই জনপ্রিয় অভিনেত্রীর জনপ্রিয়তা প্রাপ্তির শুরুটা হয়েছিল বাংলা বিনোদন জগতের প্রথম সারির চ্যানেল স্টার জলসার হাত ধরে। এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক দ্বিতীয় বসন্তের নায়িকা জাগৃতির চরিত্রে। সম্প্রতি দর্শক মহলের উদ্দেশ্যে অভিনেত্রী এক চমকে দেওয়া খবর দিলেন।

যারা অভিনেত্রীকে ভালোবাসেন এবং তার বাস্তব জীবন সম্পর্কে খুঁটিনাটি সমস্ত খবর রাখেন তারা হয়তো জেনে থাকবেন এক বছর হল বিয়ে সেরে ফেলেছেন তিনি। এরপর অ্যানিভার্সারিতেও বেশ ভালোভাবেই সময় কাটাতে দেখা যায় তাকে। তবে বর্তমানে শোনা যাচ্ছে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তবে কি সবার অচিরেই বিচ্ছেদ ঘটেছে তার প্রথম সম্পর্কের? এবার সেই কথা নিজের মুখেই জানালেন অভিনেত্রী।

তিনি বর্তমানে যে ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অর্থাৎ দ্বিতীয় বসন্তে নায়িকা জাগৃতির বিবাহ পর্ব চলছে। সেখানেই বধূ বেশে দর্শকদের তাক লাগাচ্ছেন তিনি। না তার সম্পর্কে কোন ফাটল ধরেনি। তার পুনরায় বিয়ে হচ্ছে ধারাবাহিকের পর্দায়। এই নিয়ে বেশ কয়েকবার বিয়ের সিনে অভিনয় করতে দেখা গেল তাকে। এক সাক্ষাৎকারে জানান এমন সিনে অভিনয় করতে তার খারাপ লাগে না। বড় বেশ ভালই লাগে। তার বাস্তব বিবাহ জীবনের দীর্ঘায়ু কামনা করছে দর্শক মহল।

Back to top button