জনপ্রিয় কাস্টিং হয়েও চললো না সিরিয়াল, শেষ হচ্ছে সোহাগ জল! এই ভরাডুবির জন্য মুখ খুললেন পর্দার ‘শুভ্র’ হানি বাফনা

স্টুডিও পাড়ায় একের পর এক সিরিয়াল আসছে আবার বন্ধও হচ্ছে। প্রতি দিনই কোনও না কোনও সিরিয়াল বন্ধ হচ্ছে। এ বার বন্ধ হওয়ার পথে জনপ্রিয় সিরিয়াল ‘সোহাগজল’। সোমবারই নাকি তার শেষ শুটিং। প্রথম দিক‌ে দর্শকের ভালোই দৃষ্টি আকর্ষণ করেছিল। তবে বর্তমানে টিআরপি তালিকায় বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে এই সিরিয়াল। সে জন্যই কি সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল? উঠছে প্রশ্ন।

গত বছরের শেষদিক থেকে জি বাংলার পর্দায় দেখা গিয়েছিল ধারাবাহিক সোহাগ জল। মুখ্য চরিত্রে ছিলেন যমুনা ঢাকি খ্যাত শ্বেতা ভট্টাচার্য এবং গ্রামের রানি বীণাপানি খ্যাত হানি বাফনা। এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে জনপ্রিয়তা পেয়েছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় বক্সীও। বেণী বৌউদির ভূমিকায় জুঁই-শুভ্রর জীবন ওষ্ঠাগত করে তুলেছিলেন সুদীপ্তা। এবার বেণী বউদির জারিজুরি শেষ। বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, শীঘ্রই শেষ হতে চলেছে সোহাগ জল।

‘যমুনা ঢাকি’ সিরিয়ালটি শেষ করার পরে বড় পর্দায় হাতেখড়ি হয় শ্বেতার। শ্বেতার আগের প্রায় সব সিরিয়ালই জনপ্রিয় ছিল। তুলনায় এই সিরিয়ালটি কেন পিছিয়ে পড়ল তা নিয়েও অনুরাগী মহলে আলোচনা শুরু হয়েছে। আপাতত শ্বেতা অভিনেতা রুবেল দাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। মাঝেমাঝে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই যুগল। রুবেলও এই মুহূর্তে ব্যস্ত তাঁর নিজের সিরিয়াল নিয়ে।

তাঁর অভিনীত ‘নিম ফুলের মধু’ এই মুহূর্তে রয়েছে টিআরপি তালিকায় পঞ্চমে। জয়ী-শুভ্রদের টেক্কা দিয়ে সৃজন-পর্ণার গল্প অনেকটাই এগিয়ে গিয়েছে। সব মিলিয়ে সোহাগজলের শেষের খবরে মন খারাপ স্টুডিও পাড়ার। আবার কি নায়ক নায়িকার ভূমিকায় দেখা যাবে শ্বেতা হানিকে? তাঁর মনের মতো চরিত্র পাবেন সুদীপ্তা? সেই প্রশ্নই এখন ঘুরছে দর্শকদের মনে।

এই সিরিয়ালেই প্রথম পর্দায় জুটি বেঁধেছিলেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। নায়ক-নায়িকার বিচ্ছেদ দিয়েই শুরু হয়েছিল গল্প। সিরিয়ালে নায়ক অভিনেতা হানি বাফনার পরিচয় শুভ্র নামে অভিনেতা বলেন, “এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন এমনটাই। অন্যান্য সিরিয়ালের সঙ্গে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়েছে ‘সোহাগজল’ তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি।” সেই কারণেই কি ‘চরম’ সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ? সেই উত্তর অবশ্য নায়কের কাছ থেকে পাওয়া যায়নি।

Back to top button